বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘরের কাজ কেন একাই সামলান দীপিকা? আজও বুঝে উঠতে পারেন না রণবীর
রণবীর-দীপিকা
রণবীর-দীপিকা

ঘরের কাজ কেন একাই সামলান দীপিকা? আজও বুঝে উঠতে পারেন না রণবীর

  • এখনো একে অপরকে আবিষ্কার করার চেষ্টা করেন, সম্পর্কের রসায়ন নিয়ে মুখ খুললেন দীপিকা। 

নিজের কাজ নিজেই করতে ভালবাসেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাই শ্যুটিং সেরে বাড়ি ফিরে নিজের ব্যক্তিগত দায়িত্ব নিজে গুছিয়ে পরিচালনা করেন তিনি। বেড়ে ওঠার সময় পারিবারিক শিক্ষার কথা মাথায় রেখে দীপিকা বলেন, অন্যের ওপর নির্ভর করে না থেকে নিজের কাজ নিজে করার পক্ষপাতি তিনি। 

কখনো কখনো আগোছালো ঘর নিয়ে রণবীরের সঙ্গে তাঁর মন কষাকষিও হয়। ঘরোয়া ব্যাপার দুজনে নিজেরাই সামলে নেন। এমনকি রণবীর প্রায়ই তাঁকে প্রশ্ন করে তিনি ঘরের কাজ কেন করতে পছন্দ করেন?

ফেমিনাকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, তাঁর দিনগুলো বাকি সবার মতোই কাটে। কোনওদিন তিনি ঘুম থেকে উঠে দেখেন কলে জল নেই। আবার কখনও ঘরোয়া সহকারীদের সমস্যা হলে তিনি নিজেই সমাধান করেন। এভাবেই তিনি বড় হয়েছেন। মুদির দোকানের জিনিসপত্র অর্ডার, নিজের জিনিসপত্র প্যাকিং করা, আবার আনপ্যাকিং করা, বাড়ি আর অফিসের মধ্যে সমতা বজায় রাখা--- সবটাই তিনি নিজের হাতে সামলাতে পছন্দ করেন। 

 দীপিকার কথায়, তিনি ভীষণ নিজের ঘরের কাজ নিজে করতে পছন্দ করেন। এমনকি প্রতিদিন অফিস, ঘর দুটো সামলাতে তিনি অভ্যস্ত। তিনি নিজের ঘর নিয়ে ভীষণ গর্বিত তিনি। বাড়িতে কোনও অতিথি এলে, তিনি দায়িত্ব নিয়ে নিজেই তাঁদের আপ্যায়নের জন্য সমস্ত কিছুর বন্দোবস্ত করেন। বাইরের খাওয়ার কিনে আনা অথবা পার্টি প্ল্যানারের পরিবর্তে, বাড়িতে নিজের হাতে রান্না করে তাঁদের আপ্যায়ন করতে বেশি ভালবাসেন ডীপ্পী।

সঞ্জয় লীলা বনশালির রামলীলার সেটে তৈরি হয়েছিল দীপিকা-রণবীরের সম্পর্কের রসায়ন। দীর্ঘ আট বছর ধরে তাঁরা সেটাকে বয়ে নিয়ে এসেছেন। সেই সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, লোকে আকর্ষণ বলে, আসলে বিষয়টা সেই রকম নয়। দীর্ঘ ৮ বছর ধরে তাঁরা একসঙ্গে রয়েছেন। এবং একে অপরের অনেক কিছু নতুন করে আবিষ্কার করার চেষ্টা করেন। এটা সম্পর্কের একটা সুন্দর দিক বলে মনে করেনম দীপিকা। তাঁদের সম্পর্ক বন্ধুত্ব থেকে শুরু হয়েছিল। দুজনেই ভীষণ আলাদা মানুষ তবে কিছু কিছু জায়গায় তাঁদের মিল রয়েছে। দুজনে দুজনের সম্পর্কের তাঁরা সবটা জানেন বলে তিনি মনে করেন না।

২০১৮ সালের ১৪ নভেম্বর সূদূর ইতালির লেক কোমোয় রূপকথার বিয়ে সেরেছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। চরম গোপনীয়তা বজায় রেখে ইতালির লেক-কোমোতে বিয়ের আসর বসেছিল রণবীর ও দীপিকার। বিয়ের দুই বছর পার হলেও তাদের রোমান্টিকতায় ভাটা পড়েনি। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন এই জুটির রসায়ন সবসময়ই চোখ টানে।

শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় রণবীর-দীপিকাকে। 

বন্ধ করুন