বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: ফ্যাশন ব্লগারদের চাকরি খেতে হাজির দীপিকা! ফাঁস করলেন অস্কারে ব্ল্যাক লেডি হয়ে ওঠার কাহিনি

Deepika Padukone: ফ্যাশন ব্লগারদের চাকরি খেতে হাজির দীপিকা! ফাঁস করলেন অস্কারে ব্ল্যাক লেডি হয়ে ওঠার কাহিনি

দীপিকা ফাঁস করলেন অস্কারে ব্ল্যাক লেডি হয়ে ওঠার কাহিনি

Deepika Padukone: অস্কারের জন্য কীভাবে তৈরি হয়েছিলেন দীপিকা এবার সেটাই একটি ভিডিয়ো পোস্ট করে সকলের সঙ্গে ভাগ করে নিলেন। তিনি ভারতীয় সময় অনুযায়ী ১৩ মার্চ অনুষ্ঠিত হওয়া ৯৫ তম অস্কার অনুষ্ঠানে প্রেজেন্টার হিসেবে উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার, ১৬ মার্চ একটি ভিডিয়ো শেয়ার করেন দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিয়োতে দেখা যায় তিনি কীভাবে তাঁর রূপচর্চা করেছিলেন অস্কারের আগে। কীভাবেই বা সেজে ছিলেন এই বিশেষ অনুষ্ঠানটির জন্য। ৯৫ তম আকাদেমি পুরস্কারের মঞ্চে প্রেজেন্টার হিসেবে এবার উপস্থিত ছিলেন অভিনেত্রীর সেখানে তিনি আরআরআর ছবির নাটু নাটু গানটির বিষয়ে বলেন। এদিন তাঁকে একটি কালো রঙের অফ শোল্ডার গাউনে দেখা গিয়েছিল। লুই ভিঁতোর গাউন এবং কার্টিয়ারের গয়নায় সেজেছিলেন তিনি এদিন।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'দেখুন রেড কার্পেটের জন্য আমি কীভাবে সেজেছিলাম। 82ই ডট অফিসিয়ালের জিনিস দিয়ে আগে রূপচর্চা করি। তারপর তৈরি হই। এই বিষয়ে জানিয়ে রাখি আমরা আজ একটি নতুন সানস্ক্রিন সিরাম লঞ্চ করছি, টার্মারিক শিল্ড।' ভিডিয়োতে এরপর দেখা যাচ্ছে দীপিকা তাঁর হোটেলের ঘরে ভক্তদের আমন্ত্রণ জানান। তাঁর পরনে তখন একটি সাদা স্নান পোশাক। তিনি জানান সকালটা তিনি শরীরচর্চার মাধ্যমেই শুরু করেন। তাঁকে তাঁর ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালার সঙ্গে দেখা যায় একটি জিমে। এরপর দীপিকা জানান তিনি স্টিম নেন।

অভিনেত্রীর কথা অনুযায়ী, 'গরম জলে স্নান করার পর আমি যেটা সবার আগে করি।' তাঁকে ভিডিয়োতে তখন তাঁর নিজের স্কিন কেয়ার ব্র্যান্ড 82 ডিগ্রি ইস্টের প্রোডাক্ট ব্যবহার করে রূপচর্চা করতে দেখা যায়। ভিডিয়োয় দেখা যায় প্রথমে ক্লিনজার দিয়ে তিনি মুখ ধুলেন তারপর মুখে বরফ লাগালেন। এরপর একে একে ময়েশ্চারাইজার, সানস্ক্রিন লাগান মুখে। তারপর মেকআপ করে লুই ভিঁতোর গাউন এবং গ্লাভস পরে নেন। সবশেষে তাঁকে ভিডিয়োতে অরেঞ্জ ড্রিঙ্ক খেতে দেখা যায়।

অস্কারের রেড কার্পেটে অভিনেত্রী তাঁর গলার নতুন ট্যাটু দেখান যা তিনি তাঁর স্কিন কেয়ার প্রোডাক্ট ব্র্যান্ডের নামে বানিয়েছেন গলায়। এরপর তিনি ভ্যানিটি ফেয়ার অস্কারের পার্টিতে যান অন্য একটি পোশাক পরে। সেখানে দীপিকাকে একটি গোলাপি রঙের উলের পোশাকে দেখা যায়।

দীপিকাকে শেষবার পাঠান ছবিতে দেখা গিয়েছিল। শাহরুখ খান, জন আব্রাহাম এবং তাঁর অভিনীত এই ছবিটি এই বছরের প্রথম ব্লকব্লাস্টার হিট ছিল। শুধু এই বছর নয়, বলিউডের সর্বকালের সেরা হিট ছবির খেতাব জেতে পাঠান।

বন্ধ করুন