বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো: তামিল তারকা বিজয়ের গানে মশগুল দীপিকা! ভক্তদের দাবি, ‘একফ্রেমে দেখতে চাই’
দীপিকা পাড়ুকোন ও বিজয়
দীপিকা পাড়ুকোন ও বিজয়

ভিডিয়ো: তামিল তারকা বিজয়ের গানে মশগুল দীপিকা! ভক্তদের দাবি, ‘একফ্রেমে দেখতে চাই’

  • প্রভাসের পর কি বিজয়ের বিপরীতেও দেখা যাবে দীপিকাকে?

তামিল অভিনেতা বিজয়ের গানে মশগুল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনেতা বিজয়ের ‘মাস্টার’ ছবির হিট গান ‘ভাতি’র সঙ্গে নিজের একটি বিটিএস ভিডিয়ো পোস্ট করতে দেখা গেল দীপিকাকে। বলিউড অভিনেত্রী তাঁর শেষ ইনস্টাগ্রাম রিলস ভিডিয়োতে হিট ট্র্যাকটি ব্যবহার করেছেন।

রবিবার শেয়ার করা ভিডিওতে দীপিকা হেঁটে যাচ্ছেন, নানা দৃশ্য উঠে এসেছে। দীপিকার বিভিন্ন টুকরো ভিডিয়ো গানের সঙ্গে পটভূমিতে মিশ্রিত করে একটি ইনস্টাগ্রাম রিল তৈরি করেন। ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘বিটিএসের বিটিএস!’

অভিনেত্রী এই ভিডিয়ো পোস্ট করতেই, বিজয়ের ভক্তরা তাঁর কমেন্ট সেকশনে উচ্ছ্বাস এবং প্রশংসায় ভরিয়ে দেন। দীপিকার এই ভিডিয়ো বেশ মনে ধরেছে বিজয় ভক্তদেরও। যদিও ভক্তরা দাবি করে বসেন, দুজনকে একসঙ্গে দেখতে চান পর্দায়।

উল্লেখ্য, জানুয়ারিতে মুক্তি পেয়েছে এই মিউজিক ভিডিয়ো ‘ভাতি’। অনিরুদ্ধ রবিচান্দের কম্পোজিশনে এই গান। বলিউডে এই প্রথম নয়, গত সপ্তাহে জেনেলিয়া এবং রিতেশকে এই গানে নাচ করতে দেখা গেছে সামাজিক মাধ্যমে।

সম্প্রতি, দীপিকা এবং রণবীরকে মুম্বই বিমানবন্দের দেখা গেছে। জানা গেছে, দুজনে দীপিকার মা-বাবার বাড়িতে ব্যাঙ্গালুরুতে গেছে। 

শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দীপিকা। ছবিতে প্রযোজনারও দায়িত্বে রয়েছেন তিনি।

অন্যদিকে, শকুন বত্রার ছবিতে একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ এবং দীপিকাকে, ছবিতে অভিনয় করবেন অনন্যা পান্ডেও। তাছাড়া, বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে শেষ করেছেন দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-দীপিকার।

 

 

বন্ধ করুন