বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃতিকের সঙ্গে রসায়ন কতটা মাখো মাখো? প্রশ্ন শুনে লজ্জায় লাল দীপিকা
হৃতিক-দীপিকা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

হৃতিকের সঙ্গে রসায়ন কতটা মাখো মাখো? প্রশ্ন শুনে লজ্জায় লাল দীপিকা

  • প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন অভিনেতা হৃতিক রোশন এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।সৌজন্যে পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’।

প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন অভিনেতা হৃতিক রোশন এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২০২১-এর জানুয়ারিতে ঘোষণা করেছিলেন তাঁদের প্রথম ছবি ‘ফাইটার’।২০২৩-এ প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে তাঁদের এই ছবি। সৌজন্যে পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। চিত্রনাট্যর শিকড়ে লেগে থাকবে দেশাত্মবোধ। সম্প্রতি, এক সাক্ষাৎকারে হৃতিকের সঙ্গে নিজের অন-স্ক্রিন কেমিস্ট্রির নিয়ে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন স্বয়ং।

প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটিতে হৃতিক-দীপিকা। সৌজন্যে, 'ফাইটার'। বলিউড হাঙ্গামা-কে সাক্ষাৎকার দেওয়ার সময় দীপিকাকে জিজ্ঞেস করা হয় পর্দায় তাঁদের রসায়ন কতটা মাখোমাখো হবে, কেমন লাগবে তা দর্শকদের এসব বিষয় নিয়েই। লাজুক হেসে প্রশ্নকর্তাকে দীপিকার জবাব, 'আমাদের একসঙ্গে দেখেছেন কখনও?'

এরপর হৃতিকের সঙ্গে প্রথমবার কাজ করার প্রসঙ্গে দীপিকা বলেন, 'আমি সবসময়ই হৃতিকের সঙ্গে ভীষণভাবে কাজ করতে চেয়েছি। তবে শুধু কাজ করতে চাইলেই তো হয় না। একটি ছবির সঙ্গে অনেক ব্যাপার জড়িয়ে থাকে। জমাটি চিত্রনাট্য, দারুণ পরিচালক এবং কেরিয়ারের কোন পর্যায় অভিনেত্রী হিসেবে আমি দাঁড়িয়ে রয়েছি। সবকিছু নিয়ে দেখতে গেলে তাই আমাদের পরস্পরের সঙ্গে কাজ করার জন্য এটাই উপযুক্ত সময়। অতএব ....'

প্রসঙ্গত, ছবির চূড়ান্ত পর্বের প্রস্তুতি শুরু করে দিয়েছে গোটা টিম। পরিচালক সিদ্ধার্থ এবং দীপিকার সঙ্গে তিনটি ছবি পোস্ট করেছিলেন হৃতিক। ক্যাপশনে লিখেছিলেন, ‘টেকঅফের জন্য গোটা টিম প্রস্তুত’। হ্যাশট্যাগে ‘ফাইটার’। ছবিটি কেবল হিন্দিতে নয়, মুক্তি পাবে তামিল, তেলেগু, মালয়ালম ভাষাতেও।

জানিয়ে রাখা ভালো, 'ফাইটার'-এর বেশিরভাগ অ্যাকশন থাকবে আকাশে। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮। 'ফাইটার'-এর বাজেট থেকে শুরু করে এর শ্যুটিংয়ের পরিকল্পনা যেভাবে করা হচ্ছে, তার থেকেই স্পষ্টভাবে আঁচ করা যায় এই ছবিকে আন্তর্জাতিক মানের অ্যাকশন ছবি হিসেবে পেশ করার পরিকল্পনা নির্মাতা সংস্থার। নিজের কেরিয়ারে এই প্রথম ইন্ডিয়ান এয়ার ফোর্স এর এক অফিসারের ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে। প্রায় চার-পাঁচটি দেশে 'ফাইটার'এর শ্যুটিংয়ের পরিকল্পনা রয়েছে।

বন্ধ করুন