বাংলা নিউজ > বায়োস্কোপ > মাত্র ২৯ বছর বয়সেই মৃত্যু জনপ্রিয় নেটফ্লিক্স তারকার
প্রয়াত জামিল ফ্রেঞ্চ (ছবি- সংগৃহীত)
প্রয়াত জামিল ফ্রেঞ্চ (ছবি- সংগৃহীত)

মাত্র ২৯ বছর বয়সেই মৃত্যু জনপ্রিয় নেটফ্লিক্স তারকার

  • নেটফিক্সের সিরিজ 'ডেগ্রাসি : দ্য নেক্সট জেনারেশন' খ্যাত তারকা জামিল ফ্রেঞ্চের মৃত্যু হয়েছে।

আচমকাই সামনে এল হলিউড অভিনেতা জামিল ফ্রেঞ্চের মৃত্যুর খবর। একাধিক প্রোজেক্ট কাজ করলেও দর্শক তাঁকে সবচেয়ে বেশি মনে রেখেছে নেটফিক্সের সিরিজ 'ডেগ্রাসি : দ্য নেক্সট জেনারেশন'-এর জন্য। জামিলের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর এজেন্ট। তবে কীভাবে মৃত্যু হল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। এখনও পর্যন্ত জামিলের মৃত্যুর কারণ অজানা।

'খুব দুঃথের সঙ্গে, ভারী মনে জানাচ্ছি আমার বন্ধু এবং মক্কেল জামিল ফ্রেঞ্চ আর আমাদের মধ্যে নেই', বলেন অভিনেতার এজেন্ট গ্যাব্রিয়েল্লা কাচম্যান। মাত্র ২৯ বছর বয়সী এই অভিনেতার মৃত্যুর খবরে শোকস্তব্ধ হলিউড। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বহু সহকর্মী।

২০১৯ সালে মুক্তি পাওয়া নেটফ্লিক্সের সিরিজ 'ডেগ্রাসি : দ্য নেক্সট জেনারেশন'-এ ডেভ টার্নারের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল জামিলকে। নেটফিক্সের সিরিজ সাউন্টট্রাক-এও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জামিল।

এই কানাডীয় অভিনেতাকে স্মরণ করে টুইট করেন সাউন্ডট্রাকে নির্মালা জোসুনা সাফরন। তিনি জানান, ,সোমবার মৃত্যু হয়েছে তাঁর ভালো বন্ধু জামিলের। পরবর্তী সময়ে জামিলকে নিয়ে অনেক কিছু বলবার আছে বলে জানান তিনি। তবে এই খবরের জেরে মানসিকভাবে বিধ্বস্ত তিনি, জানান সেকথা।

বন্ধ করুন