বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajol-Shah Rukh Khan: কাজের ফাঁকে শাহরুখকে উত্তেজিত করার চেষ্টা কাজলের! আচমকাই ভাইরাল কভি খুশি কভি গমের ডিলিট হওয়া সিন

Kajol-Shah Rukh Khan: কাজের ফাঁকে শাহরুখকে উত্তেজিত করার চেষ্টা কাজলের! আচমকাই ভাইরাল কভি খুশি কভি গমের ডিলিট হওয়া সিন

ভাইরাল কভি খুশি কভি গমের ডিলিট হওয়া সিন

Kajol-Shah Rukh Khan: ২২ বছর হয়ে গেল কভি খুশি কভি গমের। এত বছর পর আচমকাই ভাইরাল হল শাহরুখ কাজলের ডিলিট হওয়া ছবির রোম্যান্টিক সিন।

শাহরুখ খান এবং কাজলের জুটি বলিউডের অন্যতম হিট রোম্যান্টিক জুটি। তাঁদের এই জনপ্রিয় জুটির অন্যতম সেরা ছবি হল কভি খুশি কভি গম। বলিউডের সুপারহিট ছবিও বটে এটি। দেখতে দেখতে সেই ছবির মুক্তির পর ২২ বছর কেটে হয়েছে। এখন আচমকাই এখান থেকে শাহরুখ এবং কাজলের একটি অদেখা ভিডিয়ো ভাইরাল হয়েছে।

শাহরুখ কাজলের কভি খুশি কভি গমের ডিলিট হওয়া সিন

কভি খুশি কভি গম ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল শাহরুখ এবং কাজলকে। তাঁদের এই হিট জুটির একটি রোম্যান্টিক দৃশ্য বাদ দিয়ে দেওয়া হয়েছিল এই ছবি থেকে। সম্প্রতি সেই ডিলিট হয়ে যাওয়া ক্লিপটি প্রকাশ্যে এসেছে এবং রীতিমত ভাইরাল হয়েছে। দর্শকরা মূলত শাহরুখ এবং কাজলের ভক্তরা যারপরনাই খুশি হয়েছেন সেই ক্লিপ দেখে।

আরও পড়ুন: 'সারাক্ষণ কিচিরকিচির...' বরকে ননদ বলে ডাকেন লোপামুদ্রা! নিন্দে শুনে সৌরভকে কী বললেন জয়?

আরও পড়ুন: বাফটায় জয়জয়কার ওপেনহাইমারের! ৭ বিভাগে পুরস্কৃত ক্রিস্টোফার নোলানের ছবি, বার্বি-পুওর থিংস পেল কিছু?

এই দৃশ্যে দেখা যাচ্ছে কিং খান যখন মন দিয়ে কাজ করার চেষ্টা করছেন তখনই কাজল তাঁকে রীতিমত উত্তেজিত করার চেষ্টা করছেন। এই রোম্যান্টিক দৃশ্যে খানিক কমেডির পাঞ্চও আছে অবশ্য। কাজলের পরনে কালো চুড়িদার। শাহরুখ সাদা শার্ট পরে আছেন।

<p>কভি খুশি কভি গমের ভাইরাল সিন</p>

কভি খুশি কভি গমের ভাইরাল সিন

<p>কভি খুশি কভি গমের ভাইরাল সিন</p>

কভি খুশি কভি গমের ভাইরাল সিন

কে কী বলছেন?

ভিডিয়োটি ভাইরাল হতেই কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন ভক্তরা। এক ব্যক্তি রি ক্লিপ দেখে রেডইটের সেই পোস্টে লেখেন, 'উফ! ওদের কেমিস্ট্রি খালি দেখো। বলিউডের অন্য কোনও জুটি আর ওদের ধারেপাশে আসবে না। অনেকেই ভাবেন শাহরুখ রানি, শাহরুখ ঐশ্বর্য বা শাহরুখ দীপিকার জুটি সেরা। কিন্তু কাজল আর শাহরুখের জুটি সবার উপরে।' আরেক ব্যক্তি লেখেন, 'এমনই ছবিটা বেশ লম্বা। আরও একটু লম্বা হলে কী ক্ষতি হতো?'

আরও পড়ুন: 'পুরো যাত্রা পার্টি!' গান গেয়ে গেয়ে সরস্বতীর পাশে বসেই পুজোর যজ্ঞ! মহিলা পুরোহিতের কাণ্ডে হাসছে নেটপাড়া

আরও পড়ুন: মুক্তি পেতে না পেতেই ৬ দেশে নিষিদ্ধ করণের লাভ স্টোরিয়ার ষষ্ঠ পর্ব! কেন?

কভি খুশি কভি গম প্রসঙ্গে

২০০১ সালে মুক্তি পেয়েছিল কভি খুশি কভি গম। এই ছবিতে প্রধান ভূমিকায় ছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল, হৃতিক রোশন, করিনা কাপুর, প্রমুখ। রানি মুখোপাধ্যায়কেও বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল। এই ছবিতে প্রায় ২০ বছর পর সিলসিলা ছবিটির পর আবার জুটি বেঁধেছিলেন অমিতাভ এবং জয়া। কভি খুশি কভি গমের একাধিক দৃশ্য, সংলাপ আজও সুপারহিট। মূলত হেলিকপ্টার থেকে শাহরুখের নামার দৃশ্যটি।

বায়োস্কোপ খবর

Latest News

১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.