বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra-Shilpa Shetty: রাজের ঘর ছাড়ার কথা ভাবছেন শিল্পা! এদিকে ফের তাঁদের নামে FIR, প্রতারণার অভিযোগ
রাজ ও শিল্পা। 
রাজ ও শিল্পা। 

Raj Kundra-Shilpa Shetty: রাজের ঘর ছাড়ার কথা ভাবছেন শিল্পা! এদিকে ফের তাঁদের নামে FIR, প্রতারণার অভিযোগ

  • দিল্লির এক ব্যবসায়ী অভিযোগ এনেছেন রাজ ও শিল্পার নামে। 

বুধবার দিল্লির এক কোর্টে অভিনেত্রী শিল্পা শেট্টি ও তাঁর ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রার ওপর আনা প্রতারণার অভিযোগের মামলার শুনানি হয়েছে এবং এই মামলার দ্রুত নিষ্পত্তির আদেশ দেওয়া হয়েছে। এই ব্যবসায়ীর অভিযোগ বলিউডের এই তারকা জুটি তাঁর লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে সেগুলো দিয়ে অনৈতিক ব্যবসা করেছেন ও তাঁকে ভুল তথ্য দিয়েছেন। অভিযোগকারীর আইনজীবী বুধবার সংবাদমাধ্যমকে জানিয়েছে, মুম্বই মেট্রোপলিটনের মেজিস্ট্রেট মানসী মালিক দ্রুত এই মামলায় পুলিশের দ্রুত হস্তক্ষেপের কথা বলেছে ও রিপোর্ট চেয়ে পাঠিয়েছে। 

দিল্লির ওই ব্যবসায়ীর নাম বিশাল গোয়েল। তিনি অভিযোগ করেন ২০১৮ সালে অভিযুক্তরা (রাজ, শিল্পা-সহ আরও কিছু নাম উল্লেখ করেছেন তিনি নিজের FIR-এ) একটি মুম্বই ভিত্তিক কোম্পানির ছবি দেখিয়ে তাঁর থেকে ৪১,৩৩,৭৮২ লাখ টাকা নেয় এবং জানায় কয়েক বছরের মধ্যে এই কোম্পানির উন্নতি হবে ও শেয়ারের দাম হিসেবে তিনি মোটা টাকা পাবেন। কিন্তু, এখনও তিনি কোনও টাকা ফেরত পাননি। উপরন্তু রাজ কুন্দ্রার পর্ন কেসের পর শেয়ারের দাম আরও কমেছে। 

বিনিয়োগের সময় একটি ‘সুন্দর ঝকঝকে ছবি’ কোম্পানির ব্যাপারে তুলে ধরা হয় বিশাল গোয়েলের কাছে। এবং বলা হয়, এই কোম্পানি গেমিং, অ্যানিমেশন, বিউটি প্রোডাক্টের সাথে জড়িত থাকবে। 

রাজ কুন্দ্রার নামে পর্ন ছবি তৈরির অভিযোগ আসার পর নিজেকে সবার থেকে সরিয়ে নিয়েছিলেন শিল্পা। অনেকেই মনে করছেন, স্বামীর নীল ছবির ব্যবসার ব্যাপারে কোনও ধারণাই ছিল না তাঁর। এমনকী, মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সামনেও নাকি এই নিয়ে রাজের সঙ্গে ঝগড়া করেন শিল্পা। তাঁর শেষ কয়েকটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে অনেকেরই অনুমান, রাজকে বিয়ে করার সিদ্ধান্ত ভুল ছিল বলেই মনে করছেন তিনি এখন। এমনকী, ছেলে ও মেয়েকে নিয়ে রাজের বাড়ি থেকে আলাদা হয়ে যেতে পারেন শীঘ্রই এমনটাও শোনা যাচ্ছে।

বন্ধ করুন