বাংলা নিউজ > বায়োস্কোপ > Vivek Oberoi: ২০০৩ সালে প্রতারণা মামলার অভিযোগ খারিজ, দিল্লি হাইকোর্টের রায়ে স্বস্তিতে বিবেক

Vivek Oberoi: ২০০৩ সালে প্রতারণা মামলার অভিযোগ খারিজ, দিল্লি হাইকোর্টের রায়ে স্বস্তিতে বিবেক

বিবেকের বিরুদ্ধে মামলা খারিজ করল দিল্লি হাইকোর্ট

Vivek Oberoi: দিল্লি হাইকোর্টের বিচারপতি পুরুষেন্দ্র কুমার কৌরব, এক বিনোদন ইভেন্ট কোম্পানির প্রতারণার অভিযোগে বিবেক ওবেরয় এবং তাঁর বাবা সুরেশ ওবেরয়ের পক্ষে রায় দিয়েছেন।

২০০৩ সালে প্রতারণার অভিযোগ ওঠে বলিউড অভিনেতা বিবেক ওবেরয় এবং তাঁর পরিবারের বিরুদ্ধে। শনিবার সেই অভিযোগ খারিজ করল দিল্লি হাইকোর্ট। বিবেক ওবেরয় এবং তাঁর বাবা সুরেশ ওবেরয় পরিচালিত ইয়াশি মাল্টিমিডিয়া প্রাইভেট লিমিটেড। প্রায় ১৫ বছর আগে মেহেতা এন্টারটেইনমেন্ট নামে এক বিনোদন সংস্থাকে প্রতারণা করার অভিযোগ উঠেছিল তাঁদের কোম্পানির বিরুদ্ধে।

মেহতা এন্টারটেইনমেন্টের সিইও দীপক মেহতা, ওবেরয় পরিবার এবং তাঁদের কোম্পানির বিরুদ্ধে দিল্লির এক ম্যাজিস্ট্রিয়াল আদালতে প্রতারণা মামলা দায়ের করেছিলেন। মামলা বরখাস্ত হওয়ায় প্রথমে রিভিশনাল কোর্টে এবং পরে দিল্লি হাইকোর্টে রায়কে চ্যালেঞ্জ করেছিলেন। দীর্ঘদিন ধরে চলেছে সেই মামলা। শনিবার দিল্লি হাইকোর্টের পক্ষ এই মামলায় রায় দেওয়া হয়। বিবেক ওবেরয় এবং তাঁর বাবা সুরেশ ওবেরয়কে অভিযোগ থেকে মুক্তি দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ওটিটিতে মুক্তি পেল রাজার 'আম্রপালি', কতটা জমল সোমরাজ-আয়ুষীর অনস্ক্রিন রোম্যান্স

জানা গিয়েছে, মেহতা এন্টারটেইনমেন্ট মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরের সেলিব্রিটিদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করে। ২০০৩ সালের জানুয়ারিতে মেহতা এন্টারটেইনমেন্টের চিফ এক্সিকিউটিভ অফিসার দীপক মেহতার সঙ্গে পরিচয় হয় সুরেশ ওবেরয়ের। সেই সময় সুরেশ তাঁর ছেলে বিবেকের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় কিছু অনুষ্ঠানের আয়োজন করে দেওয়ার কথা বলেন। 

সিইও দীপক মেহতার অভিযোগ ছিল, সেই মতো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কিন্তু বিবেক সেই অনুষ্ঠানে অংশ নেননি। এরপরই তাঁরা দিল্লির স্থানীয় আদালতে প্রতারণার অভিযোগ দায়ের করলেও তা খারিজ হয়ে যায়। সেই রায়কে চ্যালেঞ্জ করে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন তাঁরা। শনিবার দিল্লি হাইকোর্টও মামলাটি খারিজ করে দিয়েছে। সংবাদসংস্থা পিটিআই-এর খবর অনুযায়ী, দিল্লি হাইকোর্টে বিচারপতি পুরুষেন্দ্র কুমার কৌরব এই মামলায় নিম্ন আদালতের রায় বহাল রেখেছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

'রিটেস্টের অর্ডার দিতে হলে...', NEET-UG মামলায় বড় পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের সুরাপ্রেমীদের জন্যে দুঃসংবাদ! রাজ্যে বৃদ্ধি পাবে মদের দাম, কত করে বাড়ছে রেট? রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.