বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: একাধিক বার হাজিরা এড়িয়েছেন! জ্যাকলিনের নামে দিল্লি পুলিশের তৃতীয় সমন জারি
আর্থিক তছরুপ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হল জ্যাকলিনকে।

Jacqueline Fernandez: একাধিক বার হাজিরা এড়িয়েছেন! জ্যাকলিনের নামে দিল্লি পুলিশের তৃতীয় সমন জারি

  • ২১৫ কোটি টাকার তছরুপ মামলার চার্জশিটে জুড়ে গিয়েছে জ্যাকলিনের নাম। প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এই মামলার চার্জশিট জমা হয়েছিল আগেই।

জ্যাকলিন ফার্নান্ডেজের রেহাই নেই। আর্থিক তছরুপের মামলায় তাঁকে জেরা করার জন্য তৃতীয় সমন জারি করল দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখা। সোমবার হাজিরা দেওয়ার কথা ছিল অভিনেত্রীর। কিন্তু শ্যুটের কারণ দেখিয়ে নির্ধারিত দিনে আসেননি তিনি।

২১৫ কোটি টাকার তছরুপ মামলার চার্জশিটে জুড়ে গিয়েছে জ্যাকলিনের নাম। প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এই মামলার চার্জশিট জমা হয়েছিল আগেই। তাঁর সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে চর্চাও কম হয়নি। ২৯ অগস্ট দিল্লি পুলিশের কাছে হাজিরা দেওয়ার কথা ছিল জ্যাকলিনের। কিন্তু সেই সমন তিনি এড়িয়ে যান। এর পরেই নতুন সমন করা হয়।

সুকেশের সঙ্গে মূল ষড়যন্ত্রে সামিল ব্যক্তিদের খোঁজ চলছে। পাশাপাশি যাঁরা তাঁর থেকে উপহার নিয়েছিলেন, তাঁরা সুকেশের কাজকর্ম সম্পর্কে ওয়াকিবহাল ছিলেন কি না, সেই বিষয়েও তদন্ত চলছে। সংবাদমাধ্যমকে এমনই জানিয়েছেন অর্থনৈতিক অপরাধ দমন শাখার এক আধিকারিক।

অতীতে সুকেশ এবং জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবিও ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। সন্দেহভাজনদের তালিকায় আগেই সামিল হয়েছিল জ্যাকলিনের নাম। তাই অতিরিক্ত চার্জশিটে অভিযুক্ত হিসেবে তাঁর নাম জুড়ে দেয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

(আরও পড়ুন: ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় হাজিরা এড়ালেন জ্যাকলিন, শীঘ্রই নয়া সমন জারি হবে)

ইন্ডাস্ট্রির গুঞ্জন, সুকেশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জ্যাকলিন। বহুমূল্য হিরের আংটি দিয়ে নাকি অভিনেত্রীকে প্রেম নিবেদন করেছিলেন তিনি। তারই সঙ্গে জ্যাকলিনের মন জয়ের জন্য একাধিক বহুমূল্য উপহার দিয়েছিলেন তিনি। ইডি সূত্রের দাবি, শুরু থেকেই জ্যাকলিন জানতেন সুকেশ একজন তোলাবাজ। সব জেনেবুঝেই তাঁর তোলাবাজির টাকায় নানা সুযোগ-সুবিধা উপভোগ করেছেন।

(আরও পড়ুন: সুকেশের অতীতের কথা জেনেও টাকার লোভে সঙ্গ ছাড়েননি জ্যাকলিন? চাঞ্চল্যকর তথ্য)

আর্থিক তছরুপ মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করার জন্য দিল্লির পাটিয়ালা কোর্ট থেকেও জ্যাকলিনকে ডেকে পাঠানো হয়েছে। ২৬ সেপ্টেম্বর সেখানে তাঁর হাজিরা দেওয়ার কথা।

বন্ধ করুন