বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুতে ছিল অবসাদগ্রস্ত, অবশেষে চরম সিদ্ধান্ত সপ্তম শ্রেণির ছাত্রীর

সুশান্তের মৃত্যুতে ছিল অবসাদগ্রস্ত, অবশেষে চরম সিদ্ধান্ত সপ্তম শ্রেণির ছাত্রীর

ফের আত্মঘাতী সুশান্ত ভক্ত 

বুধবার ভিলাই নগর থানা এলাকায় নিজের বাড়ি থেকেই উদ্ধার হয়েছে কিশোর ঝুলন্ত দেহ।

সুশান্তকে ঘিরেই ছিল তাঁর স্বপ্ন। ভীষণ ভালোবাসত পর্দার ধোনিকে। স্বপ্ন দেখতে শিখিয়েছিল এই মানুষটা। অথচ সেই এভাবে ফাঁকি নিয়ে চলে যাবে তা বুঝতে পারেনি ছত্রিশগড়ের সপ্তম শ্রেণির স্কুল ছাত্রী। সুশান্ত সিং রাজপুতের এই ভক্ত সহ্য করতে পারেনি সুশান্তের আত্মহত্যার খবর, ১৪ জুন এই খবর শোনার পর থেকেই অবসাদগ্রস্ত ছিল। অবশেষে বুধবার রাতে আত্মহত্যা করে সে!

ভিলাই নগর পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ ত্রিনাথ ত্রিপাঠি জানিয়েছেন, 'বুধবার সন্ধ্যায় ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় কিশোরীর দেহ মিলেছে'। দূর্গ জেলার এসপি প্রশান্ত ঠাকুর হিন্দুস্তান টাইমসকে জানান, আমরা ঘর থেকে সুইসাইড নোট পেয়েছি। যা মনে করা হচ্ছে সেই মেয়েটিরই লেখা।সেখানে স্পষ্টই লেখা রয়েছে সুশান্ত সিং রাজপুতের এই দুনিয়া ছেড়ে চলে যাওয়া তাঁর পক্ষে মেনে নেওয়া সম্ভবকর নয়। তবে আমরা পূর্ণ তদন্ত করছি। সুইসাইড নোটের সঙ্গে মেয়েটির হাতের লেখা মিলিয়ে দেখা হবে'। 

মেয়েটির বাবা স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, ছোট থেকেই সুশান্তের অন্ধ ভক্ত মেয়ে। সুশান্তের মৃত্যুর পর থেকে অভিনেতার ছবি দেখা এবং গান শোনা ছাড়া প্রায় কিছুই করেনি সে। খাওয়া দাওয়াও সঠিকভাবে করছিল না। পুলিশ জানিয়েছে বুধবার যখন এই ঘটনা ঘটে তখন মেয়েটির বাবা-মা বাড়িতে ছিলেন না। বাড়ি ফাঁকা ছিল। বাড়ি ফিরে বাবা-মা দেখে দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকি করে সাড়াশব্দ মেলেনি মেয়ের। পিছনের দরজা দিয়ে বাড়িতে ঢোকেন বাবা,এরপরেই দেখেন মেয়ে ঘরের মধ্যে গলায় ফাঁস লাগিয়েছে। 

ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে।প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে অনুমান করা হলেও, সবরকম অ্যাঙ্গেল থেকে সপ্তম শ্রেণির ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর তদন্ত করা হবে জানিয়েছেন দূর্গ জেলার এসপি। 

বায়োস্কোপ খবর

Latest News

পাঞ্জাবি গানে ওয়ার্কআউট ভিকির, ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ল ভিডিয়ো IPL দেখে ঈর্ষান্বিত,এবার PSL-এ দল বাড়ানোর সিদ্ধান্ত পাকিস্তান ক্রিকেট বোর্ডের সৌদি আরবের বুকে তৈরি হল নতুন ইতিহাস! সুইমস্যুট পরে ব়্যাম্পে হাঁটলেন মডেলরা প্রতিদ্বন্দ্বীরা হার মানবে, হঠাৎ আসবে টাকা! শনির নক্ষত্র গোচরে লাকি মীন সহ কারা? দুই সন্তান কোলে ‘চতুর্থ’ বিয়ে সারলেন বাঙালি গায়িকা,২ বছর আগেই মৃত্যু ২য় স্বামীর শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল ভোট বড়ই কঠিন! পাহাড়ি পথে ৪৫০কিমি হেঁটে হাড়ে হাড়ে টের পাচ্ছেন, কঙ্গনা বলছেন… অন্তত এক-দেড় মাসের জন্য জামিন দিন, কাতর আবেদন জ্যোতিপ্রিয়র. কারণটাও জানালেন মোদীর ছবিতে সিঙ্গাপুরের মেট্রোর ছবি, তথ্য ফাঁস করে ভারতীয় জালি পার্টি বলল তৃণমূল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত

Latest IPL News

শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.