বাংলা নিউজ > বায়োস্কোপ > মাম্পি নয় কৃপাকে বিয়ে করবে রাজা! ‘দেশের মাটি’র গল্পে বিরাট টুইস্ট, ক্ষুদ্ধ দর্শক
রাজার সঙ্গে বিয়ে হবে কৃপার? 
রাজার সঙ্গে বিয়ে হবে কৃপার? 

মাম্পি নয় কৃপাকে বিয়ে করবে রাজা! ‘দেশের মাটি’র গল্পে বিরাট টুইস্ট, ক্ষুদ্ধ দর্শক

  • রাজার উপর ধর্ষণের অভিযোগ এনেছে ‘দেশের মাটি’র নয়া এন্ট্রি কৃপা বসু। মনের মানুষকে বিশ্বাস করতে পারছে না মাম্পিও!

‘দেশের মাটি’ ধারাবাহিকে যে সকল জুটি রয়েছে তার মধ্যে সকলকে ছাপিয়ে গিয়েছে রাজা-মাম্পি। রাহুল-রুকমাক নজড়কাড়া রসায়নই এই জুটির জনপ্রিয়তার মূল কারণ। তাঁর প্রেম-বিচ্ছেদ এতোদিন ধরে মাতিয়ে রেখেছিল ‘দেশের মাটি’র ভক্তদের। কিন্তু আচমকাই এই সিরিয়ালের কাহিনিতে আসছে মেজর টুইস্ট! রাজা-মাম্পির প্রেম কাহিনি নতুন মোড় নিতে চলেছে আগামী কয়েকদিনের মধ্যে। 

রাজা-মাম্পির প্রেম কাহিনিতে এখন ভিলেন হয়ে এন্ট্রি নিয়েছে কৃপা বসু। রাজার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ এনেছে সে। কৃপার চরিত্রে দেখা মিলছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা মোনালিসা পালের। সম্প্রতি দেশের মাটির নতুন প্রমো দেখে মন ভেঙেছে দর্শকদের। সেখানে দাদানকে কৃপা জানাচ্ছে, রাজা তাঁকে ঠকিয়েছে, এবং এখন অন্য মেয়ের (মাম্পি) সঙ্গে প্রেম সম্পর্কে জড়িয়ে একইভাবে ধোঁকা দেবে, তাই তাঁর নাতনির জীবন বাঁচিয়ে দিল সে। এরপরই দাদান রাজাকে নির্দেশ দেয় ‘এই মেয়েটিকে তোমায় বিয়ে করতে হবে… আমি চাই তুমি মেয়েটিকে যোগ্য সম্মান দাও’। দাদানের এই নির্দেশে ভেঙে পড়ে রাজা, তাঁর ধারণা জীবনে প্রথমবার দাদান অবিশ্বাস করেছে রাজাকে। 

 মাম্পির সঙ্গে আগেই সম্পর্ক ভেঙেছে রাজা, এবার কি সত্যি দাদানের নির্দেশ মেনে কৃপাকে বিয়ে করবে রাজা? অন্যদিকে গোটা মামলায় মাম্পির ভূমিকাতেও হতাশ দর্শক। নোয়া-কিয়ানকে রাজার পাশে দাঁড়ালেও ভালোবাসার মানুষকে পুরোপুরি বিশ্বাস করতে পারছে না মাম্পি। তাঁর ভাবনা, ‘আমার দর্প তুমি চূর্ণ করে দিলে রাজা, কৈশোর বয়স থেকে আমার ভালোবাসার এই দাম দিলে’?

এখন সকলের মনেই প্রশ্ন তবে কি কৃপার চক্রান্তের ফাঁদে পা দিয়ে চিরদিনের মতো আলাদা হয়ে যাবে রাজা-মাম্পি? পাশাপাশি এবার কি মাম্পির চরিত্রটাও বদলে নেগেটিভ করে দেবেন নির্মাতারা? নাকি বিয়ের মন্ডপে শেষমেষ মাম্পির গলাতেই মালা দেবে রাজা? 

দর্শকদের প্রতিক্রিয়া
দর্শকদের প্রতিক্রিয়া

তবে দেশের মাটি-র কাহিনির এই নয়া টুইস্ট নিয়ে ক্ষুদ্ধ দর্শক। মাম্পির চরিত্রের এই আচমকা পরিবর্তন ভালোভাবে মেনে নিতে পারছে না তাঁরা। কেউ নির্মাতাদের লিখছেন, ‘লজ্জা করে না এইভাবে কারুর চরিত্রহনন করতে?’ কেউ আবার সরাসরি ‘নোয়া-কিয়ান’ জুটিকে আক্রমণ করেছে। লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের উপরও ক্ষুদ্ধ দর্শক। শীঘ্রই রাজা-মাম্পির পুর্নমিলনের দাবিতে অনড় তাঁরা। 

বন্ধ করুন