বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশের মাটি: ‘মৃত্যুর সঙ্গে আমার বিয়ে হয়ে গেছে..', আত্মহত্যার চেষ্টা করল রাজা!
এবার কী হবে ( ছবি সৌজন্যে- ডিজনি প্লাস হটস্টার)
এবার কী হবে ( ছবি সৌজন্যে- ডিজনি প্লাস হটস্টার)

দেশের মাটি: ‘মৃত্যুর সঙ্গে আমার বিয়ে হয়ে গেছে..', আত্মহত্যার চেষ্টা করল রাজা!

  • কৃপাকে বিয়ে করতে না চেয়ে আত্মহত্যার চেষ্টা করল রাজা!

রাজা-মাম্পির মান-অভিমানের পর্বে জমে উঠেছে ‘দেশের মাটি’র কাহিনি। রাজাকে ক্ষমা করবার কোনও মুডেই নেই মাম্পি। কথায় কথায় প্রাক্তন প্রেমিককে অপমান করবার কোনও সুযোগও ছাড়ছে না। ‘রাজাকে ভালোবাসা আমার জীবনের সবচেয়ে বড় ভুল’, একথা বলতে শোনা যাচ্ছে মাম্পিকে। এর মাঝেই চলছে রাজা-কৃপার প্রাক-বিয়ের অনুষ্ঠান। যদিও নোয়া-কিয়ানরা অন্য ফন্দি এঁটে রেখেছে। শেষমেষ রাজা-মাম্পির বিয়ে দেওয়ারই প্ল্যান রয়েছে তাঁদের। 

বুধবারের এপিসোডে রাজা-মাম্পির গায়ে হলুদের পর্ব দেখবে দর্শক। পাশাপাশি থাকছে আরও বড় টুইস্ট। মাম্পিসহ মুখার্জি পরিবারের কাছে অপমানিত হতে কোণঠাসা রাজা। মাম্পিছাড়া অন্য কাউকেই বিয়ে করতে মন মানছে তাঁর, মনের মানুষের কাছে গঞ্জনা সহ্য করে করে অতিষ্ঠ রাজা নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় ঘুমের ওষুধ খেয়ে। সেসব না জেনে, কিয়ান রাজাকে আশ্বস্ত করে, ‘তুমি এখন কষ্ট পেলে সামনে যে মুহূর্তটা আসছে সেটা এনজয় করবে কি করে?’ এইসব শুনে রাজা মনে মনে বলে, ‘মৃত্যুর সঙ্গে একটু আগে আমার বিয়ে হয়ে গেছে… আর কোনও মানুষের সঙ্গে বিয়ে হওয়ার রইল না’। 

অন্যদিকে কনের সাজে মাম্পিকে সাজিয়ে তুলেছে নোয়া, পাশাপাশি রাজাদাকে নিয়ে মাম্পির মনের আসল অনুভূতিটাও বার করে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে সমানতালে। নিজেকে রাজাদার ফ্যান বলে দাবি করায় এদিন নীল পাখিকে অপমান করে মাম্পি, পালটা জবাব দেয় নীল পাখি। রাজা-কৃপার বিয়ে নিয়ে মাম্পির মন কাঁদলেও, কৃপার মিথ্যা অভিযোগকে সত্যি মেনে রাজাকে কিছুতেই বিশ্বাস করতে পারছে না। কিন্তু এই ভুলের বড় মাশুল গুনতে হবে না তো মাম্পিকে?  

রাজার আত্মহননের সিদ্ধান্ত কিভাবে জানবে মুখার্জি পরিবার? কে বাঁচাবে রাজার প্রাণ? মাম্পি কি নিজের ভুল বুঝতে পারবে? এই সব প্রশ্নের উত্তর পেতে চোখ রাখতে হবে সিরিয়ালের আগামী পর্বে।

বন্ধ করুন