বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রমাগত কটূক্তির শিকার! 'আমি থামতে শিখিনি', বিস্ফোরক ‘দেশের মাটি’র নোয়া
শ্রুতি দাস (ছবি -ইনস্টাগ্রাম)
শ্রুতি দাস (ছবি -ইনস্টাগ্রাম)

ক্রমাগত কটূক্তির শিকার! 'আমি থামতে শিখিনি', বিস্ফোরক ‘দেশের মাটি’র নোয়া

  • শ্রুতির কথায়, ‘নায়িকা হতে আসিনি, অভিনেত্রী হতে এসেছি’।

ফের একবার নেটমাধ্যমে কটূ মন্তব্যের শিকার অভিনেত্রী শ্রুতি দাস। ক্রমাগত তাঁকে ট্রোল করা হচ্ছে অভিযোগ দেশের মাটির নোয়ার। যদিও অভিনেত্রীর বক্তব্য, তাঁকে কটূ কথা শুনিয়েও ট্রোলারদের কোনো লাভ নেই। নেটমাধ্যমে ফের বিস্ফোরক অভিনেত্রী।

এই প্রসঙ্গে ফেসবুকে পোস্টে ট্রোলারদের তোপ দেগে শ্রুতি লিখেছেন, ‘আবার ও ক্রমাগত 'নোয়া কে নায়িকা মানছি না মানব' মার্কা পোষ্টে আমার নিউজ ফিড নোংরা হচ্ছে। ‘বয়কট স্টার জলসা’, ‘বয়কট দেশের মাটি’ এসব আমায় শুনিয়ে খুব একটা আশানুরূপ ফল পাবেন বলে মনে হয়না। আমি নায়িকা হতে আসিনি, অভিনেত্রী হতে এসেছি। যিনি/যারা আমায় যথাযথ চরিত্র দিয়েছেন আমি তাঁর/তাঁদের প্রতি কৃতজ্ঞ। আর আমি নিজেকে নায়িকা বলে দাবিও করিনা। তাই ‘TAG Shruti Das TO REACH OUR WORDS TO HER’ বলে কোনো লাভ নেই। সুস্থতা কামনা করি। পোষ্ট দিয়েও কোনো লাভ নেই জানি, তবু আমি থামতে শিখিনি'।

এই প্রথম নয়, এর আগেও বহুবার নেটিজেনদের কটূক্তির শিকার হয়েছেন অভিনেত্রী। গায়ের রং নিয়ে কটূক্তি, বর্ণ বৈষ্যমের শিকার হয়েছেন তিনি। সেই সময় তাঁর পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল দুই অভিনেত্রী তথা ইন্ডাস্ট্রির সহকর্মী অন্বেষা হাজরা এবং মানসী সিং-কে।

যদিও নিজেকে থেমে থাকার মতো মানুষ বলেননি তিনি। শ্রুতির কথায়, এসব বলে বা করে কোনো লাভ নেই। তিনি থেমে থাকার মতো মেয়ে নয়। নায়িকা নয় নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চান শ্রুতি বলে জানিয়েছেন। 

 

বন্ধ করুন