বাংলা নিউজ > বায়োস্কোপ > টেলিভিশনে শ্রুতির প্রতিযোগি কে জানেন? অভিনেত্রী নিজেই ফাঁস করলেন তাঁর নাম!
শ্রুতি দাস (ছবি ইনস্টাগ্রাম)
শ্রুতি দাস (ছবি ইনস্টাগ্রাম)

টেলিভিশনে শ্রুতির প্রতিযোগি কে জানেন? অভিনেত্রী নিজেই ফাঁস করলেন তাঁর নাম!

'দেশের মাটি'র নোয়ার প্রতিযোগি কে জানেন?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’। ধারাবাহিকে প্রধান চরিত্রে রয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। দর্শকদের কাছে তিনি আদরের ‘নোয়া’। যদিও টেলি পাড়ায় ধারাবাহিকে সুস্থ প্রতিযোগিতার একটা চল রয়েই যায়। তেমনি অভিনেত্রী শ্রুতির সোশ্যল মিডিয়া পোস্ট কিন্তু একই ইঙ্গিত দিল। 

অভিনেত্রী অন্বেষা হাজরার সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্রুতি। ক্যাপশনে লেখা, ‘আনন্দের সঙ্গে স্বীকার করছি টেলিভিশন দুনিয়ায় ও আমার প্রতিযোগী।’ টেলি দুনিয়ায় দুই অভিনেত্রীর বন্ধুত্ব খুবই কম চোখে পড়ে। যদিও এই বিষয়টাই যে মজার ছলে করেছেন শ্রুতি তা বলাই যায়।

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা। দু-জনে দুই ধারাবাহিকে অভিনয় করলেও তাঁদের মধ্যে বেশ ভাল বন্ধুত্ব। তাঁরা ‘ফ্রেন্ডস অব লাইফ’ পোস্টের ক্যাপশনে নিজেই উল্লেখ করেছেন শ্রুতি। পর্দায় প্রতিযোগিতা থাকলেও ব্যক্তিগত জীবনে তাঁরা একে অপরের ভাল বন্ধু। 

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা মেজাজের অভিনেত্রী শ্রুতি দাস। কোনও কিছুতেই লুকোছুপি পছন্দ করেননা তিনি। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের শ্যুটিং সেটে পরিচালক স্বর্নেন্দুর প্রেমে পড়েন তিনি, নিজেই সাহস করে প্রথম মনের কথা জানিয়েছিলেন পরিচালককে। হ্যাঁ, প্রেম প্রস্তাব শ্রুতিই দিয়েছেন স্বর্নেন্দুকে। গায়ের রঙের জেরে অনেক সময় কটূক্তি শুনতে হয়েছে শ্রুতিতে। ট্রোলারদের বরাবরই সোজা কথায় উত্তর দেন শ্রুতি। বেশ কিছুদিন আগেই অশ্লীল কটূ্ক্তির বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগও জানিয়েছেন অভিনেত্রী।

 

বন্ধ করুন