বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশের মাটি: কে বেশি ‘সুন্দরী’; জোর টক্কর নোয়া, মাম্পি আর নীলপখির মধ্যে!

TRP রেটিং ওঠাপড়া করলেও, দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় ‘দেশের মাটি’ ধারাবাহিক। আপাতত নোয়া-কিয়ান আর রাজা-মাম্পির গল্প নিয়েই এগোচ্ছে ধারাবাহিক। তবে নীলপাখিও নজর কেড়েছে দর্শকের। আর তারপরেই যেন লেগেছে জোর টক্কর। কে বেশি সুন্দরী? নোয়া নাকি মাম্পি নাকি নীল পাখি? দেখি আপনিই বলুন তো কাকে সবচেয়ে ভালো লাগছে!

সম্প্রতি ‘পরমা সুন্দরী’ গানে ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো বানিয়েছেন এই তিন। পরদায় যে যার সঙ্গে যতই ঝগড়া করুক, বাস্তবে কিন্তু তিনজনেরই বেশ মিল। আর সেটা প্রমাণ করে দিচ্ছে এই রিল ভিডিও। জোরদার নাচ করে সকলের মন কেড়েছেন টিম ‘দেশের মাটি’। নোয়া ওরফে শ্রুতি দাসের শেয়ার করা ভিডিয়োতে লাইক আর কমেন্টের বন্যা। আর ভুরি ভুরি ভালোবাসা।

কিছুদিন আগেই শ্রুতি জানিয়েছিলেন তাঁর ‘দেশের মাটি’র টিম বেস্ট। এখানে সবাই সবার বন্ধু। সকলে মিলে একটা পরিবারের মতো কাজ করেন। আর তাই সেটে থাকার সময়টা তিনি চুটিয়ে উপভোগ করেন। দর্শকরা তাই তো নোয়া-কিয়ানকে নিয়ে সমালোচনা ও নোংরা কথা বললে রেগে যান ‘রাজা’ রাহুল। সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের কড়া জবাব দেন। আবার শ্রুতি খোলা গলায় জানান, দর্শকদের মতো তিনিও RAMPI জুটির বড় ভক্ত।

‘পরমা সুন্দরী’ রিল ভিডিওতে আপনার কাকে বেশি সুন্দরী লাগল?

বন্ধ করুন