বাংলা নিউজ > বায়োস্কোপ > Rooqma Ray: উদাস মুখে নর্থ বেঙ্গলে ‘মাম্পি’ রুকমা! দেশের মাটি শেষ বলে মন খারাপ?
শ্যুট শেষ হতেই ঘুরতে চলে গেলেন রুকমা রায়। (ছবি-ইনস্টাগ্রাম)

Rooqma Ray: উদাস মুখে নর্থ বেঙ্গলে ‘মাম্পি’ রুকমা! দেশের মাটি শেষ বলে মন খারাপ?

  • শ্যুট শেষ হতেই ঘুরতে গেলেন রুমকা! কিন্তু দর্শক মনে মাম্পির রেশ সহজে কাটছে না!

শেষ হয়ে গিয়েছে ‘দেশের মাটি’। মাত্র ১০ মাসে সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ায় কষ্ট পেয়েছে দর্শকদের একটা বড় অংশ। এই নিয়ে স্টার জলসার প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছেন তাঁরা। তবে, আচমকা ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় কষ্ট পেয়েছেন ধারাবাহিকের অভিনেতারা। শ্রুতি, রুমকা, রাহুলদের কাছেও এই বিচ্ছেদ বড়ই কষ্টের!

সোশ্যাল মিডিয়ায় নর্থ বেঙ্গল থেকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী রুকমা রায়। চটকপুর থেকে ছবি দিয়েছেন তিনি। সবুজ পুলওভার আর ডেনিম জিন্সে ছবি দিয়েছেন রুকমা। পিঠে লেদার ব্যাকপ্যাক। একটা ছবিতে দেখা গিয়েছে দূরের পাহাড়ের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছেন। আর আরেকটা ছবিতে দেখা যাচ্ছে চটকপুরের গ্রাম থেকে হেঁটে ভিউ পয়েন্টের দিকে যাচ্ছেন তিনি।

ছবির ক্যাপশনে রুকমা লিখেছেন, ‘যখন সবকিছু চড়াইয়ের মতো কঠিন লাগে, তখন ওপর থেকে দেখা ভিউয়ের কথা চিন্তা কোরো’। রুকমাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। সঙ্গে এত জলদি তাঁদের প্রিয় ধারাবাহিক বন্ধ করে দেওয়ার জন্য অভিযোগও জানিয়েছেন। সবার মুখে একটাই কথা, ‘তোমায় মিস করছি মাম্পি দিদি’। 

‘দেশের মাটি’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র নোয়া-কিয়ান হলেও সকলের মন জয় করে নেয় মাম্পি আর রাজার জুটি। খোলা হয় ফ্যানক্লাব। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় আর রুকমা রায়ের রসায়ন রিল লাইফ থেকে রিয়েল লাইফে প্রভাব ফেলতে শুরু করে। ‘দেশের মাটি’ বন্ধ হওয়ার খবর সামনে আসার পরেই রাহুল-রুকমা ফেসবুক লাইভে জানিয়েছিলেন একে-অপরকে তাঁরা কতট মিস করবেন! সঙ্গে এই ধারাবাহিক যে তাঁদের বড়ই প্রিয় ছিল সেটা জানাতেও ভোলেননি!

বন্ধ করুন