বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: হিমাচল গিয়েই উড়লেন আকাশে, আর কী কী করলেন ‘নোয়া’ শ্রুতি?
ছুটির মেজাজে ‘দেশের মাটি’খ্যাত শ্রুতি দাস।

Shruti Das: হিমাচল গিয়েই উড়লেন আকাশে, আর কী কী করলেন ‘নোয়া’ শ্রুতি?

  • আকাশের বুকে উড়ে চলার সেই অভিজ্ঞতা ভিডিয়ো করে নিজের অনুরাগীদের সাথে শেয়ার করতে ভোলেননি অভিনেত্রী।

‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ার পর থেকেই ছুটির মেজাজে রয়েছেন নোয়া শ্রুতি দাস। এবার গোটা পরিবারকে নিয়ে চলে গিয়েছেন হিমাচল ট্যুরে। সাথে মা-বাবা-ভাই রয়েছে। রোজ পরিবারের সাথে তোলা একগুচ্ছ ছবি শেয়ার করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। 

আপাতত রয়েছেন সিমলায়। আর সেখানে গিয়েই করে ফেললেন প্যারাগ্লাইডিং। একটুও ভয় না পেয়ে, ট্রেনারের সাথে উড়লেন আকাশে। আকাশের বুকে উড়ে চলার সেই অভিজ্ঞতা ভিডিয়ো করে নিজের অনুরাগীদের সাথে শেয়ার করতে ভোলেননি অভিনেত্রী।

শ্রুতির ভিডিয়ো দেখে স্পষ্ট ইতিমধ্যেই হালকা তুষারপাত শুরু হয়ে গিয়েছে এই পাহাড়ি শহরে। তাই বেশ ঠান্ডাও! হুডি, সানগ্লাস, মাফলারে তাই সেজে উঠেছে অভিনেত্রীর গোটা পরিবার।

এর আগে সিমলার ম্যালে তোলা ইনস্টা রিল ভিডিয়ো শেয়ার করে সবাইকে সারপ্রাইজ দিয়েছিলন। অনস্টা ফলোয়ারদেরই অনুমান লাগাতে বলেছিলেন, কোথায় আছেন তিনি সেটা নিয়ে।

সঙ্গে দিয়েছেন মোমো খাওয়ার ছবি। চড়েছেন ইয়াকের পিঠও। কুফরি গেছেন ঘোড়ার পিঠে চেপে। তাছাড়া বিভিন্ন স্পটে দাঁড়িয়ে পরিবারের সাথে সেলফি তো তুলেছেনই।

‘দেশের মাটি’ দিয়ে হাজার হাজার দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন শ্রুতি। তাঁর নোয়া চরিত্রটি ভালোবাসা কুড়েছে প্রচুর। যদিও নোয়া সমালোচকের সংখ্যাও কিছু কম ছিল না। কিন্তু সেই সব নিয়ে মাথা ঘামাননি কখনোই। বরং, বরাবারই ট্রোলারদের জবাব দিয়েছেন নিজে মত করে। 

যদিও TRP কম থাকায় ১ বছরের কম সময় চলে ‘দেশের মাটি’। হঠাৎ বন্ধ করে দেওয়া হয় ধারাবাহিকটি। তবে, নোয়া-কিয়ান, রাজা-মাম্পির জুটি এখনও রয়ে গিয়েছে দর্শক মনে।

বন্ধ করুন