বাংলা নিউজ > বায়োস্কোপ > Desher Mati: মাম্পির সঙ্গে ফের ঝামেলা রাজার! চটল RAMPIAN-রা, কটাক্ষ স্টার জলসাকে
রাজা ও মাম্পি। 
রাজা ও মাম্পি। 

Desher Mati: মাম্পির সঙ্গে ফের ঝামেলা রাজার! চটল RAMPIAN-রা, কটাক্ষ স্টার জলসাকে

  • ‘আর কত নোয়াকে ভালো দেখাবেন’, নতুন প্রোমো সামনে আসতেই চটল RAMPI-ভক্তরা!

‘দেশের মাটি’ ধারাবাহিকের নতুন কোনও প্রোমো সামনে আসা মানেই চর্চা নেটপাড়ায়! কার দোষ বেশি, কার দোষ কম, কে কি চাইছে, মাম্পিকে কেন খারাপ দেখানো হচ্ছে, এসব নিয়ে কমেন্ট সেকশনে লেগে যায় ধুন্ধুমার কাণ্ড! এবারেও তেমনটাই হল। আর যার দায় গিয়ে পড়ল সোজাসুজি স্টার জলসার ওপর।

চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় নতুন প্রোমো আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বসার ঘরে হাজির হয়েছে ‘দেশের মাটি’-র গোটা পরিবার। সঙ্গে হাজির হয়েছেন স্বরূপনগরের কিছু মানুষও। সকলে মিলে পালন করা হচ্ছে মহালয়া। ‘বাজল তোমার আলোর বেণু’ গাইলেন শুভলক্ষী দেবী। আর তারপরই রাজা অনুরোধ জানায় মাম্পিকে গান গাইতে। আর তাতে রাজি হয় না মাম্পি। সাফ জানিয়ে দেয়, ‘তাঁর শরীর ভালো লাগছে না।’

প্রোমোতে দেখা যাচ্ছে নোয়াও অনুরোধ করে মাম্পিকে গান গাইতে, ‘মাম্পিদি তুমি এত সুন্দর গান গাও। প্লিজ গাও না একটা গান’। কিন্তু কারও কথাতেই পাত্তা দেয় না সে। আর তাতে অসন্তুষ্ট হয় রাজা। এমনিতেই, মাম্পির মা-বাবা ও নীলপাখির কারণে রাজা আর মাম্পির মধ্যে দূরত্ব বাড়ছে।

ক্ষোভ উগড়ে দিয়েছে RAMPIAN-রা। 
ক্ষোভ উগড়ে দিয়েছে RAMPIAN-রা। 

নতুন প্রোমো সামনে আসতেই চটে উঠল RAMPI ভক্তরা! তাঁদের দাবি, বারবার ইচ্ছে করে মাম্পিকে খারাপ দেখানো হয়। স্টার জলসার তরফে এমন প্রোমো শেয়ার করা হয়, এমন ক্যাফশন দিয়ে যাতে মাম্পিকে খারাপ দেখানো যায়। কেউ কেউ আবার স্পষ্ট করে উল্লেখ করেছেন, ‘দেখছেন তো দিনদিন ধারবাহিকের TRP কমছে। এরপর দেখবেন আর কেউ দেখবে না আপনাদের এই ফালতু সিরিয়াল। ইচ্ছে করে একটা মেয়েকে খারাপ দেখানো হচ্ছে।’

এর আগেও ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের ওপর দোষ পড়েছে। দাবি করা হয়েছে, নোয়ার চরিত্রকে নায়িকা-চরিত্র করতেই নাকি তিনি মাম্পির পিছনে হাত ধুয়ে পড়েছেন। ইচ্ছে করে বারবার নেগেটিভ দেখানো হচ্ছে চরিত্রটিকে। তিনি চান না, নোয়া-কিয়ানের পাশাপাশি রাজা-মাম্পিকে লোক ভালোবাসা দিক। 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন