বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশের মাটি: প্লাস্টিকের খাঁড়া দিয়ে শিবুকে খুন, নোয়াকে হাসির খোরাক বানাল দর্শক
প্লাস্টিকের খাঁড়া হাতে নোয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
প্লাস্টিকের খাঁড়া হাতে নোয়া। (ছবি-ইনস্টাগ্রাম)

দেশের মাটি: প্লাস্টিকের খাঁড়া দিয়ে শিবুকে খুন, নোয়াকে হাসির খোরাক বানাল দর্শক

  • ‘জবা’র হারিয়ে যাওয়া বোন নোয়া, এবার আরও অসাধ্য সাধন করবে সে, মনে করছেন নেটিজেনরা!

বাংলা ধারাবাহিকের গল্পের গরু গাছে ওঠে! এই প্রবাদ বহু পুরনো। ফের একবার তা প্রমাণ হয় যেন। আসলে সম্প্রতি ‘দেশের মাটি’ ধারাবাহিকে এসেছে বড় টুইস্ট। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কিয়ান। তার এই অবস্থার জন্য দায়ি শিবুকে শাস্তি দিতে বদ্ধ পরিকর নোয়া। এতদূর অবধি ঠিক ছিল সমস্তটাই। কিন্তু তারপরেই দেখা যায় প্লাস্টিকের খাঁড়া হাতে শিবুর বাড়িতে পৌঁছে গিয়েছে সে। তার মা বাবার সামনেই চিৎকার করে বলতে থাকে, ‘আপনার ছেলেকে না পুরো শেষ করে দিয়েছি’। তারপর শুরু হয় অট্টহাসি। এদিকে হাসি থামাতে পারছেন না নেটিজনরাও। কারণ এভাবে প্লাস্টিকের খাঁড়া দিয়ে যে কুপিয়ে খুন করা যায়, তা তাঁদের আগে জানা ছিল না! শুরু হয়েছে ট্রোলিং। 

রাজা-মাম্পির বিয়ে হলেও ‘দেশের মাটি’ ধারাবাহিকের TRP রেটিং নিম্নমুখী। তবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং উদ্ধমুখী। এক তো ‘নোয়া’ শ্রুতি দাসকে নিয়ে বরাবরই সমস্যা কিছু মানুষের। বর্ণবিদ্বেষের শিকার এই অভিনেত্রীএমনকী, তাঁকে নিয়ে কুরুচিকর মন্তব্য করতেও পিছ পা হন কিছু দর্শক। লালবাজার সাইবার সেলের কাছেও গিয়েছিলেন তিনি সে অভিযোগ নিয়ে। সম্প্রতি আবার রাজা-মাম্পির ফুলশয্যার দৃশ্য নিয়ে নাক কুঁচকেছেন কিছু মানুষ। এভাবে অন্তরঙ্গতা ফ্যামিলি শো-তে অশ্লীল বলে দাবি তুলেছেন তাঁরা। আর এখন এভাবে প্লাস্টিকের খাঁড়া!

নেটপাড়ায় নানা ধরনের মজার মন্তব্য চোখে পড়ছে। অভিনেতাদের থেকে শোয়ের ক্রিয়েটিভদের নিয়ে খিল্লি হচ্ছে সবথেকে বেশি। একটা আসল খাড়া দিয়ে কেন শ্যুট করা হল না প্রশ্ন তুলছেন সকলে। এমনকী, নোয়ার সঙ্গে তুলনা শুরু হয়েছে জবার-ও। তাঁদের দাবি জবা-র হোরিয়ে যাওয়া বোন-কে তাঁরা পেয়ে গিয়েছেন। যে করতে পারে না, এমন কোন কাজই নেই। কেউ আবার লিখেছেন, এটা দিয়ে মশাও মরবে না, মানুষ খুন তো দূরের কথা।

বন্ধ করুন