বাংলা নিউজ > বায়োস্কোপ > Desher Mati: শেষ হচ্ছে ধারাবাহিক, ফ্লোর জুড়ে মন খারাপের আবহ-চলছে কান্নাকাটি
দেশের মাটির টুকরো ছবি (ছবি ইনস্টাগ্রাম)

Desher Mati: শেষ হচ্ছে ধারাবাহিক, ফ্লোর জুড়ে মন খারাপের আবহ-চলছে কান্নাকাটি

  • আগামী ৩১ অক্টোবর শেষ সম্প্রচার হবে এই ধারাবাহিক।

চলতি মাসেই শেষ হচ্ছে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘দেশের মাটি’। যার জেরে মন খারাপের আবহ গোটা সেট জুড়ে। এক দুর্গাপুজোয় শুরু হয়েছিলেন ধারাবাহিকের যাত্রা। আর এক দুর্গাপুজোর পর পরই এসে শেষ হচ্ছে ধারাবাহিকের পথ চলা। সময়ের সঙ্গে সবটাই মেনে নিতে হচ্ছে ধারাবাহিকের টিম এবং দর্শকদের। 

ধারাবাহিক শেষ হবে জেনেই মন খারাপের আবহ সেটে। কম টিআরপি’র কারণই কি শেষ করে দেওয়া হচ্ছে ধারাবাহিক? তা নিয়ে অবশ্য টু শব্দটি করা হয়নি চ্যানেল কর্তৃপক্ষের তরফে। সামাজিক মাধ্যমে সেট থেকে সদ্য একটি ছবি শেয়ার করেছেন কেন্দ্রীয় চরিত্র শ্রুতি দাস ওরফে নোয়া। ক্যাপশনে লিখেছেন, ‘শেষের কবিতা’। জানা গিয়েছে, প্রতিটা শট শেষে সেট জুড়ে নাকি কান্নাকাটি চলছে কলাকুশলী এবং টেকনিশিয়ান সকলের মধ্যে।

সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, দর্শকদের কাছ থেকে যে ভালোবাসা তিনি পেয়েছেন তা হারাতে চান না। ধারাবাহিক শেষ হলে আবারও ধারাবাহিক করবেন বলে জানিয়েছেন। তবে ওটিটি বা বড় পর্দার অফার পেলে অবশ্যই ভেবে দেখবেন। 

আগামী ৩১ অক্টোবর শেষ সম্প্রচার হবে এই ধারাবাহিক। ‘দেশের মাটি’র জায়গায় আসছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। দীপান্বিতা রক্ষিতকে এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। আর বিপরীতে আছেন রাহুল মজুমদার, অর্থাৎ ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধি।

 

বন্ধ করুন