বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বোরখা পরে আমার কাছে আসতে হবে’, বিয়ের আগে দীপিকাকে নির্দেশ দিয়েছিলেন সব্যসাচী!
বিয়ের অনুষ্ঠানে রণবীর-দীপিকা। (ছবি সৌজন্যে -ফেসবুক)
বিয়ের অনুষ্ঠানে রণবীর-দীপিকা। (ছবি সৌজন্যে -ফেসবুক)

‘বোরখা পরে আমার কাছে আসতে হবে’, বিয়ের আগে দীপিকাকে নির্দেশ দিয়েছিলেন সব্যসাচী!

  • বিয়ের আগে দীপিকা পাড়ুকোনকে নিজের স্টোরে ডেকেছিলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী। তবে তাঁর নির্দেশ ছিল নিজেকে যেন আগাপাশতলা কালো বোরখায় ঢেকে আসেন বলি-সুন্দরী!

২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোর ধারে রূপকথা সাদৃশ্য বিয়ের অনুষ্ঠানে চার হাত এক করেছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। দু'পক্ষের পরিবার ছাড়া হাতে গোনা মাত্র কয়েকজন হাজির ছিলেন এই বিয়ের অনুষ্ঠানে। তাও তাঁরা বলিপাড়ার কেউ নন। এতটাই নিভৃতে ও কড়াকড়ির বেড়াজালে সারা হয়েছিল 'দীপবীর' এর বিয়ে। তবে ভক্তদের নিরাশ করেননি তাঁরা। বিয়ের দিনই সোশ্যাল মিডিয়ায় সেই অনুষ্ঠান থেকে নিজেদের ছবি পোস্ট করেছেলিন নববিবাহিত দম্পতি। বিয়ের পর তিন বছর কেটে যাওয়ার পর আজও 'দীপ বীর' এর বিয়ের মুহূর্তের সেই দুর্দান্ত সব ছবি দেখে মন ভরে ওঠে তাঁদের অনুরাগীদের। এতটাই জৌলুস ও রঙে ভরা সেইসব ছবি। সঙ্গে চায়ের কাপে তুফান তুলেছিল কনের সাজে দীপিকার শাড়ি এবং গয়নার সম্ভারও। দীপিকার সেই সাজ দেখে নারী-পুরুষ নির্বিশেষে মুগ্ধ হয়েছিল।

দীপিকার এই সাজের পিছনের প্রধান কারিগর ছিলেন আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। শুধু তাই নয়, বিয়ের আগে কনের সেই সাজ পোশাক পরিয়ে মাপজোক এবং আরও কিছু সাজপোশাকের খুঁটিনাটি দেখে নেওয়ার ফিকিরে বলি-সুন্দরীকে নিজের শো-রুমে ডেকে নিয়েছিলেন সব্যসাচী। তবে 'মাস্তানি'-কে বোরখা পরে আসার নির্দেশ দিয়েছিলেন তাঁর 'সব্য'! একদম ঠিকই শুনছেন। এটা অন্য কারও কথা নয়, জানিয়েছিলেন সব্যসাচী স্বয়ং।

দীপিকা ও সব্যসাচী। (ছবি সৌজন্যে -ফেসবুক)
দীপিকা ও সব্যসাচী। (ছবি সৌজন্যে -ফেসবুক)

ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকার বিয়ের প্রসঙ্গ উঠতেই সব্যসাচী বলে উঠেছিলেন, ' ভারতে কোনও বড় তারকার বিয়ে সবসময়ই বিরাট ব্যাপার। তাই স্বাভাবিকভাবেই আমাদেরও ঝক্কি ছিল অনেকটাই বেশি। আমি এর আগে অনুষ্কা শর্মার বিয়ের সাজপোশাক ডিজাইন করেছিলাম। সেখান চাপ ছিল। তবে হাতে এক মাস থাকতে কোনও কিছু ফাঁস হয়নি। আর দীপিকা-রণবীরের বিয়ের ৬ মাস আগে থেকে বাজারে এই বিয়ের গুঞ্জন ঘুরছিল। সুতরাং চাপ ছিল অনেকটাই বেশি। একটু চিন্তাতেই থাকতাম ওঁর জন্য ডিজাইন করা বিয়ের সাজপোশাকের ছবি না ফাঁস হয়ে যায়। তাই আর অন্য উপায় না দেখে দীপিকাকে বোরখায় ঢেকে আমার স্টোরে আস্তে বসেছিলাম ট্রায়ালের জন্য। ফলে ঘুনাক্ষরেও কেউ টের পায়নি গোটা ব্যাপারে'।

বন্ধ করুন