বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনার বাড়ি ভাঙা নিন্দনীয়,তবে রিয়ার সঙ্গে যা ঘটেছে সেটাও অমানবিক : টিসকা চোপড়া
টিসকা চোপড়া 
টিসকা চোপড়া 

কঙ্গনার বাড়ি ভাঙা নিন্দনীয়,তবে রিয়ার সঙ্গে যা ঘটেছে সেটাও অমানবিক : টিসকা চোপড়া

  • দুই গোষ্ঠীতে বিভক্ত বলিউড। মুখোমুখি দাঁড়িয়ে রীতিমতো কাদা ছোঁড়াছুঁড়ির পর্ব চলছে বি-টাউনের অন্দরে, জানালেন টিসকা চোপড়া।

বলি অভিনেতা সুশান্তের মৃত্যুর পর থেকেই তরজা পাল্টা তরজা, বিতর্ক, পাল্টা মন্তব্যের ঝড় এখনো অব্যাহত । সহজ কথায় বর্তমানে দুই গোষ্ঠীতে বিভক্ত হয়ে মুখোমুখি দাঁড়িয়ে রীতিমতো কাদা ছোঁড়াছুঁড়ির পর্ব চলছে বি-টাউনের অন্দরে।কিন্তু এই পারস্পরিক বাক-বিতন্ডার আবহেও যাঁরা নিরপেক্ষ,যাঁরা সম্পূর্ণ মধ্যপন্থা বজায় রাখতে চান ,তাঁদের কথা ভেবে শঙ্কা প্রকাশ করলেন অভিনেত্রী টিসকা চোপড়া ।

টিসকার মতে বর্তমানে ইন্ডাস্ট্রিতে চূড়ান্ত মেরুকরণ ঘটে গিয়েছে । কেন্দ্র বনাম রাজ্য সরকার , এক চ্যানেল বনাম অপর চ্যানেল , অভিনেত্রী বনাম অভিনেত্রী , এই পরিস্থিতিতে মধ্যস্থতাকারীদের জায়গা একেবারেই বিলুপ্তির পথে দাবি জানান ৪৬ বছর বয়সী এই নায়িকা। তাঁর মতে এই বিভাজনের রাজত্ব দেখে তিনি বিস্মিত। বর্তমানে এখানে সাধারণ , আলোচনার মাধ্যমে সমাধানের পথে হাঁটতে চাওয়া সংবেদনশীল মননের কোনও জায়গা নেই।

সুশান্ত মৃত্যুর প্রসঙ্গ টেনে জানিয়েছেন যেভাবে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠে আসছে তাতে তিনি ক্ষুব্ধ এবং যারপরনাই বিরক্ত । কিন্তু যেভাবে মিডিয়ার  তাঁকে প্রতিনিয়ত কাঠগড়ায় তুলছে, আদালতে বিচারের আগেই দোষী সাব্যস্ত করছে- সেই বিষয়টি তাঁকে রীতিমতো ব্যথিত করেছে বলেই জানান তিনি । আবার অপর দিকে কঙ্গনার উপর আক্রমণ এবং অবশ্যই তাঁর অফিস ভেঙে ফেলার পদক্ষেপের ন্যায় স্বৈরাচারী আক্রমণকেও কখনোই সমর্থন করেন না তিনি । যে কোনও ধরণের পারস্পরিক আলোচনার স্থান আজ হারিয়েছে বলেই আক্ষেপ করেন অঙ্কুর অরোরা মার্ডার কেসের মুখ্য অভিনেত্রী । গণতান্ত্রিক রাষ্ট্রে প্রত্যেকের নিজস্ব মত এবং পৃথক দৃষ্টিভঙ্গিকে সন্মান জানানোটাই কাম্য বলে দাবি জানান তিনি ।

' আর পাঁচজন মানুষের মতো আমিও চাই সুশান্তের মৃত্যু রহস্যের সমাধান হোক , ন্যায় বিচার হোক । কিন্তু একটা বিচারাধীন বিষয় নিয়ে যে যাঁর মতো মন্তব্য করে যাবেন , তা কখনোই কাম্য নয় । আজ যদি ইন্ডাস্ট্রিতে সত্যিই ড্রাগ চক্র বাসা বেঁধে থাকে তাহলে অবশ্যই তাকে সরিয়ে দেয়ার সময় এসেছে । কিন্তু সেই জন্য কখনোই সমগ্র এন্টারটেনমেন্ট দুনিয়াকে মাদকচক্রের শিকার বলে দাগিয়ে দেওয়া যায়না । কয়েকটি পচা ডিমের জন্য গোটা ঝুড়িকে নষ্টের তকমা লাগিয়ে দেওয়া যায়না ' , পরিষ্কার জানিয়ে দেন তারে জমিন পর খ্যাত তারকা।

বন্ধ করুন