বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার পুজো কার? বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ের ঘোষণা জিৎ এবং দেবের!
এবারে পুজোয় বক্স অফিসে মুখুমুখি নামছেন জিৎ-দেব। (ছবি সৌজন্যে - ফেসবুক)
এবারে পুজোয় বক্স অফিসে মুখুমুখি নামছেন জিৎ-দেব। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এবার পুজো কার? বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ের ঘোষণা জিৎ এবং দেবের!

  • চলতি বছরে দুর্গাপুজোয় একে অপরকে টক্কর দিতে বক্স অফিসের ময়দানে মুখোমুখি হচ্ছেন জিৎ এবং দেব!

দুর্গাপুজো মানেই প্যান্ডেল হপিং, নতুন জামার গন্ধ এবং আলোর রোশনাইয়ের সঙ্গে নতুন সব ছবিতে ঠাসা সিনেমা হল। বর্তমানে করোনার চোখ রাঙানিকে দাবিয়ে রেখে ধীরে ধীরে পুরোনো জীবনে ফিরছে রাজ্য। সাধারণত পুজোয় একগুচ্ছ বড় বাজেটের ছবির তালিকায় নিজের ছবির নাম লেখান না জিৎ। মূলত নিরঙ্কুশভাবে ঈদের বাজারে নিজের ছবি রিলিজ করিয়ে থাকেন জিৎ। তবে এবারের কথা আলাদা। চলতি বছরে পুজোয় একে অপরকে টক্কর দিতে বক্স অফিসের ময়দানে মুখোমুখি হচ্ছেন জিৎ এবং দেব!

আসলে গত বছরেই ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল জিৎ অভিনীত 'বাজি'। তবে করোনা অতিমারি জেরে সেসব পরিকল্পনা ভেস্তে গেছিল। বন্ধ হয়েছিল শ্যুটিংও। অবশেষে গত বছর অক্টোবর নাগাদ অতিমারির প্রভাব কিছু কমলে লন্ডনে গিয়ে শুট করেছিল ‘বাজ়ি’র টিম। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় জিতের তরফে ঘোষণা করা হয়েছে যে এই পুজোতেই বড়পর্দায় 'বাজি' রাখতে চলেছেন জিৎ। 

তা হঠাৎ পুজোতে নিজের ছবি মুক্তির কেন সিদ্ধান্ত নিলেন এই টলি-নায়ক? সূত্রের খবর, ছবিটির স্যাটেলাইট স্বত্ব বিক্রি করে দেওয়ার ফলে জিতের পক্ষে বেশি দিন ছবির মুক্তি আটকে রাখা সম্ভব ছিল না। তবে জিৎ জানিয়েছেন তিনি ভীষণভাবে চান পুজোয় সব ছবিই ভালো ব্যবসা করুক। তাতে আখেরে লাভ বাংলা ছবির ইন্ডাস্ট্রিরই।

ওদিকে পুজোয় আসছে দেব-অনির্বাণ ভট্টাচার্য অভিনীত 'গোলন্দাজ'। পাশাপাশি মুক্তি পাচ্ছে দেব প্রযোজিত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'। দেবের আরও একটি ছবি 'টনিক' এই পুজোতে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা আপাতত হচ্ছে না। পুজোর বদলে শীতেই দর্শকদের জন্য 'টনিক' আনবেন বলে জানিয়েছেন প্রযোজক অতনু রায়চৌধুরী। ছবি মুক্তির তালিকায় রয়েছে তালিকায় রয়েছে সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘বনি’ এবং অঙ্কুশ-শুভশ্রীর একটি ছবিও।

বন্ধ করুন