বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rukmini: আইসল্যান্ডে দেব-রুক্মিণী! অরোরা বোরিয়ালিস দেখে আনন্দে আটখানা তারকা জুটি
আইসল্যান্ডে অরোরা বোরিয়ালিস দেখলেন দেব-রুক্মিণী। (ছবি: ইনস্টাগ্রাম)
আইসল্যান্ডে অরোরা বোরিয়ালিস দেখলেন দেব-রুক্মিণী। (ছবি: ইনস্টাগ্রাম)

Dev-Rukmini: আইসল্যান্ডে দেব-রুক্মিণী! অরোরা বোরিয়ালিস দেখে আনন্দে আটখানা তারকা জুটি

  • অরোরাকে সামনে রেখে নিজেদের ক্যামেরাবন্দি করলেন দুই তারকাই, তবে এবারেও আলাদা আলাদা। 

ফের ছুটির খোঁজে প্রকৃতির বুকে পাড়ি জমালেন দেব আর রুক্মিণী মৈত্র। তাও আবার গেলেন স্বপ্নের ঠিকানা আইসল্যান্ডে! আর দেখার সৌভাগ্য হল অরোরা বোরিয়ালিসও। সে ছবি দু'জনেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অরোরাকে সামনে রেখে নিজেদের ক্যামেরাবন্দি করলেন দুই তারকাই। 

ভ্রমণপ্রেমীদের কাছে অরোরা বোরিয়ালিস স্বপ্নের মতো! কেউ কেউ তো সুদূর আইসল্যান্ডে গিয়েও ফিরে আসেন খালি হাতে। আবহাওয়া ঠিক না থাকলে সেই ম্যাজিক্যাল মোমেন্ট দেখার সৌভাগ্য হয় না অনেকেরই! তবে, দেব আর রুক্মিণীর রাশি-নক্ষত্র যে সঠিক পথে আছে তা স্পষ্ট! সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা!

মনে করা হচ্ছে ‘গোলন্দাজ’ আর ‘সনক’র সাফল্য-তেই এই ট্যুর। গোলন্দাজ সুপাপ ডুপার হিট। ছবিটি এক সপ্তাহেই দু কোটির ব্যাবসা করে ফেলেছে। অন্য দিকে, রুক্মিণী মৈত্র-র প্রথম হিন্দি ছবি ‘সনক’ও প্রশংসা কুড়িয়েছে সবার।

প্রথম প্রথম সম্পর্ককে ‘বন্ধুত্ব’র নাম দিলেও এখন অনেক খোলামেলা দেব-রুক্মিণী। এর আগে মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তাঁরা চলতি বছরেই। সেই সময়তেও একসাথে ছবি না দিলেও একই সময় একই জায়গা থেকে ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছিলেন একসাথেই আছেন।

তাঁদের এরপর একসঙ্গে দেখা যাবে ‘কিশমিশ’-এ। এই নিয়ে এটা তাঁদের ৬ নম্বর ছবি। শ্যুট শেষ ইতিমধ্যেই। এখন ডাবিং চলছে। তবে, তার মধ্যে থেকেই সময় বের করে ঘুরতে বেরিয়ে পড়েছেন টলিউডের এই প্রেমিক জুটি।

বন্ধ করুন