বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কাছের মানুষ' হিট হতেই দেব ছুটির মেজাজে, সঙ্গের এই রহস্যময়ী নারীটি কে?

'কাছের মানুষ' হিট হতেই দেব ছুটির মেজাজে, সঙ্গের এই রহস্যময়ী নারীটি কে?

গ্রিসে ছুটি কাটাচ্ছেন দেব আর রুক্মিণী। (ছবি-ইনস্টাগ্রাম)

ফের একসঙ্গে ছুটির মেজাজে দেব আর রুক্মিণী। এবারে এই তারকা জুটির গন্তব্য গ্রিস।

Dev-Rukmini Vacation Photo: পুজোয় মুক্তি পেয়েছে দেব-প্রসেনজিতের সিনেমা 'কাছের মানুষ'। ইতিমধ্যেই সিনেমা নিয়ে বেশ ভালো রিভিউ দিয়ে ফেলেছেন দর্শকরা। হলেও বেশ ভালই টিকিট বিক্রি হয়েছে। মানে ‘কিশমিশ’, ‘টনিক’-এর পর ফের ছক্কা। আর এরপর একটা ছুটি নেওয়া তো দরকারই দরকার।

একদম নিজস্ব স্টাইলে ‘এমনি’ ক্যাপশনে বেশ কতগুলো ছবি আর ভিডিয়ো ইতিমধ্যেই শেয়ার করে ফেলেছেন দেব। আপাতত তিনি আছেন গ্রিসে। ভাববেন না একা, সঙ্গে আছে প্রিয় বান্ধবী। একসঙ্গে ছবি না দিলেও, আলাদা আলাদা একই জায়গা থেকে ছবি দিয়ে সাফ বুঝিয়েই দিয়েছেন এবারের ভ্যাকেশনও একইসঙ্গে। ঠিকই ধরেছেন, দেবের সঙ্গী রুক্মিণীই। গ্রিসের সান্তোরিনি, মাইনোকোসে ছুটি কাটাচ্ছেন এই তারকা জুটি।

গতবার মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন দেব-রুক্মিনী একসঙ্গে। গিয়েছিলেন নরওয়েতেও। সম্পর্ক নিয়ে এখন আর কোনও লুকোছাপা নেই। প্রেম নিয়ে প্রকাশ্যে সেভাবে মুখ না খুললেও একে-অপরের উপর টান লুকিয়ে রাখার চেষ্টাও করেন না। তাই তো দুজনের গ্রিসে ছুটি কাটানোর পোস্টেই কমেন্ট পড়েছে, ‘একসঙ্গে একটা ছবি অন্তত দাও প্লিজ।’

২০১৭ সালে রুক্মিণী মৈত্র টলিউডে পা রাখেন ‘চ্যাম্প’ দিয়ে। ওই ছবিতে দেবের সঙ্গে জুটিতে ছিলেন তিনি। এরপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ‘কিশমিশ’ ছবিতে ছয় নম্বর বার জুটি বেঁধেছেন তাঁরা। এখন তো দুজনে একসঙ্গে বসেছেন ডান্স ডান্স জুনিয়ার ৩-এর বিচারকের আসনে।

স্টার জলসার কাপল রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তে যখন একসঙ্গে এসেছিলেন তাঁরা, তখন সঞ্চালক জিৎ কথাপ্রসঙ্গে তাঁদের প্রশ্ন করেছিল, রান্নাবান্নার দায়িত্ব কে সামলাবে? যাতে দেবের উত্তর ছিল, ‘আমার বাবার ক্যাটারিংয়ের ব্যবসা ছিল তো! আমার আছে রান্না করার অভ্যেস। আমিই করে নেব’। আর তাতে রুক্মিণীর জবাব ছিল, ‘আর আমি অনলাইনে খাবার অর্ডার দেব!’

 

বন্ধ করুন