বাংলা নিউজ > বায়োস্কোপ > এ কেমন আবদার! কিশমিশ দেখা নিয়ে দর্শকদের কাছে এই অনুরোধ রাখলেন দেব-রুক্মিণী
কিশমিশ নিয়ে দর্শকদের কাছে বিশেষ আবদার দেব আর রুক্মিণীর।

এ কেমন আবদার! কিশমিশ দেখা নিয়ে দর্শকদের কাছে এই অনুরোধ রাখলেন দেব-রুক্মিণী

  • ‘কিশমিশ’ মুক্তি পেয়েছে। দেব-রুক্মিণীর জুটিতে বহু প্রতিক্ষিত এই ছবি প্রথম দিনেই বক্স অফিসে করল বাজিমাত।

শুক্রবারই বক্স অফিসে মুক্তি পেয়েছে ‘কিশমিশ’। আর মুক্তির দিনই ছবি হাউজফুল। দেব সোশ্যাল মিডিয়ায় একটি স্ক্রিনশট শেয়ার করে জানালেন ৮২১টি টিকিটি বিক্রি হয়ে গিয়েছে নবীনা সিনেমা হলের। এই সিনেমাহলটি বহুদিন ধরেই ধুঁকছে। সেই সিনেমাহলের হাউজফুল হওয়া নিসন্দেহে একটি বড় পাওনা। সাথে আবার ছবি নিয়ে একটা অনুরোধও রাখলেন দেব তাঁর দর্শকদের কাছে।

বক্স অফিসে ধামাল করেছে দেবের আগের ছবি টনিক। শুধু তাই নয়, টানা ১০০ দিন চলেছে সিনেমা প্রেক্ষাগৃহে। আর ‘কিশমিশ’ নিয়ে তো একটা আলাদা উৎসাহ ছিলই। তার প্রথম কারণ অবশ্যই জুটিতে দেব আর রুক্মিণী মৈত্র। তাছাড়া প্রেমের গল্প হলেও কশমিশে তিনটি প্রজন্মকে তুলে ধরা হয়েছে। ফলে গল্পেও আছে টুইস্ট।

আর এই নিয়েই দর্শকদের কাছে আবদার ‘টিনটিন’-এর, ওরফে দেবের। রুক্মিণীর সাথে একটি ভিডিয়ো শেয়ার করে অনুরোধ জানালেন যাতে সিনেমাহল থেকে বেরিয়ে কেউ বন্ধু বা পরিবারকে গল্পটা বলে না নেয়। তাহলেই যে উৎসাহে একটু কমতি হবে। আসলে দেব চান, ‘টনিক’-এর মতো ‘কিশমিশ’ও হলে এসেই দেখুক সবাই।

প্রসঙ্গত, এবার বক্স অফিসে দেবকে কড়া টক্কর দিতে হবে জিতের ‘রাবণ’কে। জিৎ-তনুশ্রী ও নতুন নায়িকা লহমা ভট্টাচার্য-র এই সিনেমা একটু গ্রে শেডের। তাই দর্শকদের পছন্দের তালিকাতে রয়েছে এই ছবিও! এদিকে ঠিক এক সপ্তাহ পর আসছে মিমির নতুন সিনেমা ‘মিনি’! ফলে এবার ‘কিশমিশ’-এর পথচলাটা খুব একটা সহজ হবে না!

বন্ধ করুন