বাংলা নিউজ > বায়োস্কোপ > সৌজন্যের টলিউড! রুক্মিণীর হাত ধরে দেবের ‘ব্যুমেরাং’, গন্তব্য ‘অযোগ্য’ প্রসেনজিৎ-ঋতুপর্ণা

সৌজন্যের টলিউড! রুক্মিণীর হাত ধরে দেবের ‘ব্যুমেরাং’, গন্তব্য ‘অযোগ্য’ প্রসেনজিৎ-ঋতুপর্ণা

একফ্রেমে অযোগ্য ও ব্যুমেরাং জুটি! হাসিমুখে প্রসেনজিৎ, ঋতুপর্ণা, দেব, রুক্মিণী

টলিউডে মুখোমুখি টক্কর অযোগ্য আর ব্যুমেরাং-এর। ব্যবসায় কে কাকে পিছনে ফেলে আপাতত তাই দেখার অপেক্ষা। তবে দেব আর রুক্মিণী যা করলেন, তা মন কাড়ল সকলের। 

শুক্রবার ৭ জুন মুক্তি পেয়েছে দুটি বাংলা সিনেমা। মুখোমুখি অযোগ্য আর ব্যুমেরাং। আর দুটোই বেশ হাই-প্রোফাইল, চর্চিত সিনেমা। কোন সিনেমা বেশি ব্যবসা করবে, তা নিয়ে বেশ টানটান উত্তেজনা এখন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত জুটির ৫০তম ছবি। আরেক জুটি অর্থাৎ জিৎ আর রুক্মিণী মৈত্র নতুন হলেও, বেশ সাড়া ফেলেছেন দুজনেই ইতিমধ্যে।

তবে দুটি ছবির টক্কর হলেও, সৌজন্যে এল না কোনও খামতি। শনিবার নিজের গোটা টিম নিয়ে ব্যুমেরাং দেখেছেন দেব। আর তারপর রুক্মিণীকে সঙ্গে নিয়েই সোজা পৌঁছে গেলেন শহরের এক বিখ্যাত মলে থাকা টিম অযোগ্যর কাছে। ইনস্টাগ্রামে এক পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো।

আরও পড়ুন: বনি-কৌশানির বিয়ের আলোচনা তুঙ্গে, প্রি ওয়েডিং ট্রিপে গেলেন নাকি! এটা দেশ না বিদেশ

দেখা যাচ্ছে, পাশাপাশি বসে গল্পে মশগুল প্রসেনজিৎ, ঋতুপর্ণা, কৌশিক গঙ্গোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্তরা। আর ঠিক সেই সময় সেখানে পৌঁছন দেব। আর তারপর একটু দূরে দাঁড়িয়ে থাকা রুক্মিণীকে নিজেই ডেকে নেন ঋতুপর্ণা। এরপর ৪জন একসঙ্গে একটি ছবিও তোলেন। তাঁদের এই সৌজন্য সাক্ষাৎ মন কেড়েছে নেট-নাগরিকদের।

আরও পড়ুন: লন্ডন থেকে ভারতে পা! ক্যাটরিনার ‘বেবি বাম্প’ দেখে চমকাল সকলে, দেখুন ভিকির বউকে

ভিডিয়ো ভাইরাল হতেই এক নেট-নাগরিক মন্তব্য করলেন, ‘দেব আর রুক্মিণী সেরা! কোনও কথা হবে না’। দ্বিতীয়জন লিখলেন, ‘আবার নব্বইয়ের দশকের ম্যাজিক দেখতে চাই’। তৃতীয়জন লিখলেন, ‘দেবদা একারণেই আলাদা। এভাবেই থেকো।’

আরও পড়ুন: প্রি ওয়েডিংয়ে মাস্ক পার্টিতে লা জবাব নীতা! বউমাকে টেক্কা দিল শাশুড়ি কোকিলাবেন

করোনা পরবর্তী সময়ে খুব কম বাংলা সিনেমা ব্যবসা করেছে টলিউডে। বহু তারকাই বাংলা ছবির পাশে এসে দাঁড়ানোর ডাক দিচ্ছেন দর্শকদের। সেক্ষেত্রে একই দিনে, দুটি সিনেমার মুক্তি প্রশ্ন তোলে ইন্ডাস্ট্রির মধ্যেকার বিচক্ষণতা নিয়েও। বলিউডের থেকে সংখ্যায় বহু কম বাংলা সিনমো মুক্তি পায় এক বছরে। বহু ডেট ফাঁকা থাকে, যেখানে থাকে না কোনও নতুন ছবির মুক্তি। তাও একই তারিখে দুই বা তারও অধিক সিনেমাকে মুক্তি দেওয়ার কী অর্থ, প্রশ্ন উঠেছে এর আগেও। এর পিছনে ভিতরে ভিতরে লুকিয়ে থাকা প্রতিযোগিতার মানসুকতা রয়েছে, নাকি এসবই মার্কেটিং হাইপ। প্রথম থেকেই মুখোমুখি লড়াই দেখিয়ে, ছবির হাইপ তোলার চেষ্টা!

বায়োস্কোপ খবর

Latest News

বরাবরের মতো দীপাবলিতেই আসছে সিংঘম এগেন? আভাস দিয়ে কী জানালেন রোহিত? এটায় নাক গলাবেন না! বাংলাদেশ নিয়ে মুখ খোলায় মমতাকে সংবিধানের পাঠ দিলেন জয়শংকররা কবে পালিত হবে এবার নাগ পঞ্চমী? কালসর্প দোষ দূর করতে কীভাবে করবেন নাগ দেবতার পুজো প্রাক্তন বিচারপতি সুশান্ত চট্টোপাধ্য়ায় প্রয়াত, শোক প্রকাশ মমতার ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ভাইরাল 'সুখী' বচ্চন পরিবারের ছবি কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.