বাড়ি > বায়োস্কোপ > শিল্পা শেট্টির সঙ্গে দেব! প্রকাশ্যে এল ছবি
শিল্পা শেট্টির সঙ্গে দেব (সৌজন্য-ইন্সটাগ্রাম)
শিল্পা শেট্টির সঙ্গে দেব (সৌজন্য-ইন্সটাগ্রাম)

শিল্পা শেট্টির সঙ্গে দেব! প্রকাশ্যে এল ছবি

  • শুক্রবার সন্ধ্যায় এক প্রমোশ্যানাল ইভেন্টে একসঙ্গে লেন্সবন্দি হলেন দেব-শিল্পা। ছবি শেয়ার করে দেব লিখলেন,'দুর্দান্ত অভিজ্ঞতা’।

ইউপি বিহারই নয় গোটা দেশের ‘দিল’ বহু দিন আগেই লুট করেছেন বলিসুন্দরী শিল্পা শেট্টি । শুক্রবারের সন্ধ্যায় ঝটিকা সফরে তিলোত্তমায় হাজির হয়েছিলেন রাজ কুন্দ্রা ঘরনি। উপলক্ষ্য এক নতুন জুয়েলারি স্টোরের উদ্বোধন। সেখানেই টলিউড সুপারস্টার দেবের সঙ্গে সাক্ষাত্ হল শিল্পার। দেবের দীর্ঘদিনের বন্ধু অরিজিত দত্ত এই স্টোরের লঞ্চে স্পেশ্যাল গেস্ট হিসাবে হাজির হয়েছিলেন শিল্পা। শিল্পা শেট্টিকে পাশে পেয়ে ছবি তোলার লোভ সামলাতে পারেননি দেবও। শিল্পার সঙ্গে ছবি পোস্ট করে দেব লিখেছেন, ‘ .. শিল্পা শেট্টির সঙ্গে সাক্ষাত্ দুর্দান্ত অভিজ্ঞতা’।


এদিন দেবকে পাওয়া গেল নতুন লুকে। এদিন ফ্রেঞ্চ কাট দাড়িতে লেন্সবন্দী হয়েছেন দেব। এটা দেবের কোনও ছবির লুক কিনা তা এখন স্পষ্ট নয়। সঙ্গে হলুদ সোয়েট শার্টে দুর্দান্ত মানিয়েছিল দেবকে। দেবের পাশাপাশি এদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন টলিউড সুপারস্টার প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ও। দুই তারকা একসঙ্গে স্টোরের শুভসূচনা করেন।

জুয়েলারি স্টোরের উদ্বোধনে প্রসেনজিতের সঙ্গে দেব (সৌজন্যে-ফেসবুক)
জুয়েলারি স্টোরের উদ্বোধনে প্রসেনজিতের সঙ্গে দেব (সৌজন্যে-ফেসবুক)

আপতত দেব ব্যস্ত নিজের আসন্ন ছবি গোলন্দাজ নিয়ে। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের এই ছবিতে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেখা যাবে দেবকে। এছাড়াও টনিকের কাজ শেষ করেছেন দেব। অভিনেতার হাতে রয়েছে বাংলাদেশি ছবি মিশন সিক্সটিনও। সব মিলিয়ে ২০২০-তে ভীষণ ব্যস্ত দেব।



বন্ধ করুন