নতুন ছবির ঘোষণা সেরে ফেললেন দেব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নতুন ছবির ঘোষণা সেরে ফেললেন দেব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

প্রেম দিবসে দেবক্মিনীর মিষ্টি উপহার, আসছে তাঁদের ভালোবাসার 'কিশমিশ'

ভালোবাসার দিনে ভালোবাসার মানুষকে নিয়ে ভালোবাসার ছবির ঘোষণা সেরে ফেললেন অভিনেতা-প্রযোজক দেব। ছবির নাম 'কিশমিশ', পরিচালনায় নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায়।

প্রেম দিবসে ভক্তদের মিষ্টি উপহার দিলেন দেব-রুক্মিনী। ভালোবাসার দিনে ভালোবাসার মানুষকে নিয়ে ভালোবাসার ছবির ঘোষণা সেরে ফেললেন অভিনেতা-প্রযোজক দেব। ছবির নাম কিশমিশ, পরিচালনায় নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায়। এদিন ছবির লোগো ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করে দেব লেখেন, ‘এই ভালোবাসার দিনে আপনাদের জন্য রইলো একটা ছোট্ট উপহার। আমাদের পরবর্তী ছবি 'কিশমিশ' আসছে আজ থেকে মাত্র ২৫০ দিন পর এই টি-২০র দুর্গাপুজোয়’।



প্রেম ছাড়া দুর্গাপুজো অসম্পূর্ন, সেই ট্রেন্ড ফলো করেই প্রেমদিবসে পুজো রিলিজের ঘোষণা সেরে ফেললেন দেব। ছবিতে দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়।একট তবে শো মুখ্য চরিত্রটি অবশ্যই কমিক বুক আর্টিস্ট কৃশানুর। দেবের কথায়, ‘একদম আজকের জেনারেশনের প্রেমের গল্প কিশমিশ। আশা করছি সবাই এই ছবির সঙ্গে একাত্ম হতে পারবে’। রুক্মিনীর এখানে থাকবেন রোহিনীর চরিত্রে।

কিশমিশে দেবের তিনটি লুক (সৌজন্যে-দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স)
কিশমিশে দেবের তিনটি লুক (সৌজন্যে-দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স)


এদিন কিশমিশের একটি অ্যানিমেটেড টিজারও প্রকাশ্যে এনেছে দেব-এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স। যেখানে দেবকে বলতে শোনা গেল, 'নমস্কার আমি ফেলুদা, আরে না-না সেই ফেলুদা নয়। আবার টিনটিনও বলতে পারেন।না,না কৃষ্ণানু। আমি মিস্টার.. বলতে পারেন। আমি না একটা মেয়েকে ভালোবাসি, বিয়ে করতে চাই। ভালোবাসে,ভালোবাসে না? বিয়ে করবে? বিয়ে করবে না? রোহিনী। একবার শুনলেই কী বিয়ে হয়ে যায়'।

এর রোহিনী বললেন, 'একবার শুনলেই কী বিয়ে হয়ে যায়'। না-হয় না'।

এর পর ফের দেব জানালেন, 'ভালোবাসা না কিশমিশের মতো, বুঝতে পারবে এই টি-টোয়েন্টির দুর্গাপুজোয়।আমার বিয়ে হোক বা না-হোক আপনাদের সবাইকে নেমন্তন্ন রইল। আজ থেকে ঠিক ২৫০ দিন পর। টি-টোয়েন্টির দুর্গাপুজোয়। দাদা-দিদি ও ডিটেক্টিভদের ভিড়ে আমাদের একটা মিষ্টি একটা প্রেমের গল্প'।

রোহিনীর লুকে রুক্মিনী (সৌজন্যে-দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স)
রোহিনীর লুকে রুক্মিনী (সৌজন্যে-দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স)

সূত্রের খবর, তিনটি সময়কালের গল্প নিয়ে তৈরি হয়েছে 'কিশমিশ'। ছবির তিনটি পৃথক গল্পের দুটোতে দেবের সঙ্গী হবেন রুক্মিনী। আপতত দেব ব্যস্ত গোলন্দাজের শ্যুটিং নিয়ে, রুক্মিনী সারছেন সুইৎজারল্যান্ডের শ্যুটিং। শোনা যাচ্ছে মে মাসে শুরু হবে কিশমিশের শ্যুটিং পর্ব।

বন্ধ করুন