বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: বৃষ্টি মাথায় প্রচারের মাঝে দুদণ্ড শান্তি যেন! বিশেষভাবে সক্ষম ভক্তের আবদার মিটিয়ে সেলফি তুললেন দেব

Dev: বৃষ্টি মাথায় প্রচারের মাঝে দুদণ্ড শান্তি যেন! বিশেষভাবে সক্ষম ভক্তের আবদার মিটিয়ে সেলফি তুললেন দেব

বিশেষভাবে সক্ষম ভক্তের আবদার মিটিয়ে সেলফি তুললেন দেব

Dev: বৃষ্টি মাথায় করে প্রচারে বেরিয়েছিলেন আজ। তার মধ্যেই বিশেষ ভাবে সক্ষম ভক্তের সঙ্গে এদিন বিশেষ মুহূর্ত কাটালেন দেব।

দেব বর্তমানে চরম ব্যস্ত লোকসভা নির্বাচনের প্রচারে জন্য। সিনেমার কাজও একপ্রকার বন্ধ রেখে এখন তিনি সম্পূর্ণ ভাবে জনসংযোগ মনোনিবেশ করেছেন। আর এই প্রচারের ফাঁকে তিনি কখনও কখনও অনুরাগীদের সঙ্গেও সময় কাটাচ্ছেন। এদিনও ঘটল তেমন এক ঘটনা। তবে এটি আর চার পাঁচদিনের থেকে যেন আলাদা।

আরও পড়ুন: সমদীপ্তার ভাবনায় মিলে গেল ভিদা করো আর তোমারও অসীমে! অরিজিৎ - রবি গানের ম্যাশাপে মুগ্ধ নেটপাড়া

বিশেষ ভাবে সক্ষম ভক্তের সঙ্গে দেব

গত দুই তিন ধরেই এক নাগাড়ে বৃষ্টি হয়ে চলেছে। এদিনও ঠিক একই ভাবে বৃষ্টি মাথায় নিয়েই প্রচারে বেরিয়েছিলেন ঘাটালের তৃণমূল কংগ্রেস প্রার্থী। ছাতা মাথায় প্রচার করার ফাঁকে তাঁর কাছে এগিয়ে আসেন বিশেষ ভাবে সক্ষম এক অনুরাগী। তিনি সেলফি তোলার আবদার জানান। ভক্তের সেই আবদার হাসি মুখে মেনেও নেন দেব। নিজেই তাঁর হাত থেকে ফোন নিয়ে ছবি তুলে দেন। সেই ব্যক্তি নিজে ছবি তুলতে চাইলে দেব তাঁকে ইশারা করে বুঝিয়ে দেন যে তিনি তুলছেন ছবি।

আরও পড়ুন: প্রচারের জন্য বহুদিন পর লোকাল ট্রেনে উঠে উচ্ছ্বসিত রচনা, বললেন, 'দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে...'

আরও পড়ুন: দুর্জয়ের কাঁধে মাথা রেখে সোহাগ রানির, 'তোমরা সত্যিই প্রেম করছ?' প্রশ্ন দুর্জানি ভক্তদের, জবাব দিলেন নাকি অর্ক - অভিকা?

দেবের এই কাজ দেখে মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুরাগীরা।

কে কী বলছেন?

এক ব্যক্তি লেখেন, 'এরপরেও এই মানুষটাকে ট্রোল করবে লোকজন। দেব সত্যিই একজন ভালো মনের মানুষ।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'উনি সত্যি খুব ভালো। বারবার এভাবেই সেটা প্রমাণ করেন।'

আরও পড়ুন: ইভরি লেহেঙ্গায় কৌশাম্বি যেন রাজকন্যা, বরের হাত ধরে এলেন রিসেপশনে, কেমন সেজেছিলেন আদৃত?

আরও পড়ুন: ভোট দিতে গিয়েও রিল! নির্বাচনী আবহে শর্টস দেখে বাক্যহারা ঋত্বিক, লিখলেন, 'মনে হচ্ছে কন্টেন্ট ক্রিয়েটরদের...'

প্রসঙ্গত এবার ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে দেবের বিপক্ষে বিজেপির হয়ে লড়ছেন তাঁর প্রাক্তন সহকর্মী হিরণ চট্টোপাধ্যায়। হিরণ মাঝে মধ্যেই দেবকে নিশানা করছেন তাঁর বক্তব্যে। পাল্টা জবাব দিতে ছাড়ছেন না দেবও। ফলে এই কেন্দ্রে যে হাড্ডাহাড্ডি লড়াই দেখা যাবে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

বায়োস্কোপ খবর

Latest News

২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে শুভেন্দুর নাম না করে নিশানা করলেন অভিষেক, একুশের মঞ্চ থেকে কী বার্তা দিলেন?‌ শ্রাবণের প্রথম সোমবার তারকেশ্বর লাইনে চলবে ১৪ স্পেশাল লোকাল ট্রেন, রইল টাইমটেবিল মা-ছেলের মুহূর্তেরা…! সহজকে নিয়ে পুলের জলে ডুব প্রিয়াঙ্কার, দেখা কি মিলল রাহুলের Pakistan Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? তথাগতর সঙ্গে প্রেমচর্চা, প্রশ্ন শুনেই যা করলেন বিবৃতি! ‘সরি মা….’, শাশুড়ির জন্মদিনে প্রকাশ্যে ক্ষমা চাইলেন মীর, বউয়ের নামে কী অভিযোগ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.