বাংলা নিউজ > বায়োস্কোপ > Tonic Box Office Report: মিলছে না টিকিট! ‘সব রেকর্ড ভেঙে দিয়েছে টনিক’, মঙ্গলবার সকালে সগর্বে ঘোষণা দেবের
টলিউডের একের পর এক রেকর্ড ভাঙছে টনিক।

Tonic Box Office Report: মিলছে না টিকিট! ‘সব রেকর্ড ভেঙে দিয়েছে টনিক’, মঙ্গলবার সকালে সগর্বে ঘোষণা দেবের

  • মাল্টিপ্লেক্সগুলি দর্শকদের চাহিদার সাথে পাল্লা দিয়ে শো-র সংখ্যা বাড়াতে বাধ্য হচ্ছেন। 

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘টনিক’। বড়দিনের মরশুমে দর্শকদের বড় উপহার দিয়েছেন দেব আর পরাণ বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে সেই ছবি। জায়গা করে নিয়েছে দর্শক মনে। মঙ্গলবার সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় ছবি নিয়ে সগর্ব ঘোষণা করলেন অভিনেতা। 

দেবের জন্মদিনের ঠিক আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। দেব বরাবরাই জানিয়েছিলেন, এই সিনেমা তাঁর মনের খুব কাছের। আর মঙ্গলবার সকালে জানালেন, ‘করোনা পরবর্তী সব রেকর্ড ভেঙে দিয়েছে টনিক। আমি শুধু আমার দর্শকদের ধন্যবাদ জানাতে পারি ভালোবাসা আর ভরসা রাখার জন্য। আমি আপ্লুত।’

‘টনিক’র অন্যতম ট্যাগলাইন “নো প্যানিক, অনলি টনিক" তাঁর মানে মনে ধরেছে দর্শকদের। দুই প্রজন্মের গল্প বলছে এই ছবি। জটিল পরিস্থিতিতেও ভালোভাবে বাঁচার রাস্তা দেখাচ্ছে। আর তাই তো হলমুখী হয়েছেন দর্শক। টিকিটের চাহিদা মেটাতে একের পর এক মাল্টিপ্লেক্সে বাড়ানো হচ্ছে শো-র সংখ্যা। আর সেইসব তথ্য সকলের সামনে তুলে ধরছেন দেব সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

প্রসঙ্গত, ২০২১ সালে দেবের তিনটে ছবি মুক্তি পেয়েছে। যার মধ্যে ‘টনিক’ আর ‘গোলন্দাজ’ মুক্তি পেল প্রেক্ষাগৃহে। আর ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ টিভি ও ওটিটি-তে। যদিও দেব অভিনয় করেননি ‘হবুচন্দ্র’য়। বরং তিনি এই ছবির প্রযোজক। 

২০২২ সালে মুক্তি পাবে দেবের পরবর্তী ছবি ‘কিশমিশ’। যাতে নায়িকা চরিত্রে দেখা মিলবে রুক্মিণী মৈত্র-র। এই নিয়ে এটা তাঁদের ৬ নম্বর ছবি হতে চলেছে। শ্যুট শেষ ইতিমধ্যেই। পোস্ট প্রোডাকশনের কাজও শেষ হওয়ার পথে। এখন অপেক্ষা শুধু ছবি মুক্তির!

বন্ধ করুন