বাংলা নিউজ > বায়োস্কোপ > সুইজারল্যান্ড দেখে মুগ্ধ রুক্মনীর ‘মেন্টর’ দেব, প্রশংসায় ভরিয়ে দিলেন নায়িকাকে
বুধবার রাতে সুইজারল্যান্ড দেখলেন দেব, প্রশংসায় ভরালেন গোটা টিমকে (ছবি সৌজন্যে-টুইটার) 
বুধবার রাতে সুইজারল্যান্ড দেখলেন দেব, প্রশংসায় ভরালেন গোটা টিমকে (ছবি সৌজন্যে-টুইটার) 

সুইজারল্যান্ড দেখে মুগ্ধ রুক্মনীর ‘মেন্টর’ দেব, প্রশংসায় ভরিয়ে দিলেন নায়িকাকে

  • দেবের টুইটের জবাবে রুক্মিনী লেখেন-'আমার মেন্টরের এই ছবি পছন্দ হয়েছে জেনে আমি খুশি'। 

দীপাবলিতে টলিউডের বক্স অফিসে মুক্তি পেয়েছে আবির-রুক্মিনী জুটির সুইজারল্যান্ড। ১৩ তারিখ ছবির মুক্তি পেলেও দেবকে বান্ধবীর 'সুইজারল্যান্ড' যাত্রার স্বপ্নের কাহিনি দেখতে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হল। কারণ নিজের ওয়ার্ক কমিটমেন্ট নিয়ে গত কয়েকদিন ধরে একটু ব্যস্ত ছিলেন দেব। তবে বুধবার রাতে সময়বার করে সিনেমাহলে হাজির দেব। রুক্মিনীর দেবময় কেরিয়ারগ্রাফে প্রথম পরিবর্তন সুইজারল্যান্ড। সমালোচকদের মতে রুমির চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন রুক্মিনী। অনেকের কাছেই ছবির অন্যতম ইউএসপি শিবু আর রুমি মানে আবির-রুক্মিনীর রসায়ন। উল্লেখ্য এই ছবির প্রযোজকের ভূমিকায় রয়েছেন টলিউড তারকা জিত। 

সুইজারল্যান্ডে মধ্যবিত্ত বাঙালি দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন আবির-রুক্মিনী। দিয়া ও কিয়া-দুই কন্যার দায়িত্বশীল মা-বাবা তাঁরা। তাই চরিত্রের ভিতর যথেষ্ট পরিপক্কতাও আনতে হয়েছে রুক্মিনীকে। এই ছবি দেখে টুইট বার্তায় রুক্মিনী সহ গোটা টিমের প্রশংসায় পঞ্চমুখ দেব। তিনি লেখেন- ‘গতকাল রাতে সুইজারল্যান্ড দেখলাম। এটা একটা সুন্দর ছবি। খুব ভালো পারফরম্যান্স করেছো আবির ও রুক্মিনী, দুর্দান্ত। স্যাভি তোমার ব্যাকগ্রাউন্ড মিউজিকটা ম্যাজিকের মতো। সৌভিক কুন্ডুর পরিচালনাও দারুণ। জিত আমি এই ছবির বক্স অফিস কালেকশন সম্পর্কে নিশ্চিত নই, তবে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রাখলে কিন্তু এটা সুপারহিট। অবশ্যই সবার দেখা উচিত’।

মনের মানুষের কাছ থেকে এমন প্রশংসা শুনে আবেগে গদগদ রুক্মিনী। দেরি না করে তিনি চটপট দেবের টুইট রি-টুইট করে লেখেন-  দেব! তোমাকে অশেষ ধন্যবাদ! সুইজারল্যান্ডের পাশে থাকার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। আর সত্যি সত্যি এই ছবিটা ভালোলাগার জন্য। আমার মেন্টরের এই ছবি পছন্দ হয়েছে জেনে আমি খুশি'।

অভিনেতা আবির চট্টোপাধ্যায় এবং প্রযোজক জিতও পালটা টুইটে দেবকে ধন্যবাদ জানিয়েছেন। জিত লেখেন- ‘ধন্যবাদ দেব তোমার এই সুন্দর শব্দগুলোর জন্য। জেনে অভিভূত যে তুমি এই ছবিটা দেখছো আর এটা তোমার ভালো লেগেছে’। 

দেবের হাত ধরেই টলিউডে পা রেখেছিলেন রুক্মিনী। এই জুটির প্রথম ছবি চ্যাম্প মুক্তি পায় ২০১৭ সালে। এরপর ককপিট, কবীর,কিডন্যাপ,পাসওয়ার্ডের মতো ছবিতে 'দেবক্মিনী'কে রুপোলি পর্দায় ম্যাজিক ছড়াতে দেখেছে দর্শক। প্রথমবার দেবের বাইরে অপর কোনও নায়কের হিরোইন রূপে পাওয়া গেল রুক্মিনীকে। এই ফ্রেশ জুটি দেখে মুগ্ধ দেবও। 

 

বন্ধ করুন