বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: দেবের আগামী ছবির নায়িকা হতে চান? থাকতে হবে এই তিন গুণ, তাহলেই মিলবে সুযোগ!

Dev: দেবের আগামী ছবির নায়িকা হতে চান? থাকতে হবে এই তিন গুণ, তাহলেই মিলবে সুযোগ!

বাঘাযতীনের নায়িকার খোঁজে দেব

Bagha Jatin: ‘বাঘা যতীন’-এর স্ত্রী ‘ইন্দুবালা’র চরিত্রে নতুন মুখকে সুযোগ দেবেন প্রযোজক দেবেন। প্রযোজনা সংস্থার তরফে দেওয়া হল ‘কাস্টিং কল’। জেনে নিন কীভাবে আবেদন করবেন-

নতুন মুখেদের সুযোগ দিতে প্রযোজক দেবের জুড়ি মেলা ভার। অভিজিৎ সেন, রাহুল মুখাপোধ্যায়ের মতো আনকোড়া পরিচালকদের নিয়ে ছবি তৈরি করেছেন দেব। তবে ইন্ডাস্ট্রিতে অনেকেই অভিযোগ করেন, নায়িকা হিসাবে নাকি বান্ধবী রুক্মিণীকে ছাড়া অন্য কাউকে সুযোগ দিতে চান না দেব। সেই বদনামও ঘোচানোর চেষ্টায় দেব। প্রযোজক দেবের শেষ ছবির নায়িকা ইশা সাহা, অন্যদিকে নায়কের ক্রিসমাস রিলিজ ‘প্রজাপতি’র নায়িকা নবাগতা শ্বেতা ভট্টাচার্য। তবুও হিসাব কষলে দেখা যাবে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের অধিকাংশ ছবির নায়িকা রুক্মিণী। এবার সব হিসাবে বদলে ফেলতে চলেছে এই তারকা সাংসদ।

প্রযোজক দেবের আগামী ছবি ‘বাঘা যতীন’। বাংলার এই স্বাধীনতা সংগ্রামীর জীবন এবার রুপোলি পর্দায় তুলে ধরবেন দেব। এই ছবির জন্যই নায়িকা খুঁজছেন দেব। একদম নতুন কাউকে বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্রে দেখতে চান অভিনেতা। বিংশ শতাব্দীর মধ্যবিত্ত বাঙালি গৃহবধূর চরিত্রের জন্য ‘কাস্টিং কল’ এল দেবের প্রযোজনা সংস্থার তরফে।

দেবের ইন্দুবালা হতে উঠতে কী গুণ থাকতে হবে? বয়স হতে হবে ২০ থেকে ২৫-এর মধ্যে। আর আপনার উচ্চতা হবে হবে ৫ ফুট ৩ ইঞ্চি থেকে ৫ ফুট ৭ ইঞ্চি, তাহলেই এই চরিত্রের জন্য আবেদন করতে পারবেন আপনি। এর পাশাপাশি আরও একটা গুণ দরকার। দেবের নতুন নায়িকা যেন বাংলা ভাষায় সরগর হন। পাশাপাশি যদি মঞ্চে কাজ করবার অভিজ্ঞতা থাকে তাহলে তো সোনায় সোহাগা! নির্দিষ্ট ই-মেল আইডি-তে নিজের পোর্টফোলিও মেল করবার কথা জানিয়েছে সংস্থা।

চলতি বছর স্বাধীনতা দিবসেই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছেন দেব। পরিচালনায় অরুণ রায়। ‘গোলন্দাজ’-এর পর ফের ইতিহাসনির্ভর ছবিতে দেব, আর এবার ছবির প্রযোজকের আসনেও ঘাটালের সাংসদ। যতীন মুখোপাধ্যায়ের জীবনকে পর্দায় তুলে ধরতে কোনও খামতি রাখতে চান না তিনি। এর জন্য প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন অভিনেতা। ক'দিন আগেই ওড়িশায় গিয়ে ছবির লোকেশন রেকির কাজ সেরেছেন দেব ও টিমের বাকি সদস্যরা। জানা যাচ্ছে আগামী বছরের শুরুতেই ‘বাঘা যতীন’-এর শ্য়ুটিং শুরু করবেন দেব। এখন দেখবার দেবের বিপরীতে নায়িকা হওয়ার সুযোগ কার ঝুলিতে যায়! ইন্দুবালার চরিত্রে নতুন মুখকে দেখতে এক্সাইটেড দেব ভক্তরা।

জানিয়ে রাখি, আগামীতে দেবকে রুপোলি পর্দায় দেখা যাবে ‘প্রজাপতি’ ছবিতে। এই বড়দিনে মুক্তি পাবে পরিচালক অভিজিৎ সেনের ‘প্রজাপতি’। ছবিতে বাবা-ছেলের ভূমিকায় রয়েছেন মিঠুন চক্রবর্তী ও দেব।

 

 

বন্ধ করুন