সাঁঝবাতির পোস্ট-রিলিজ প্রোমশনে আশির কোটা পার করা এই ফ্যানের সঙ্গে দেখা দেবের
সাঁঝবাতির পোস্ট-রিলিজ প্রোমশনে আশির কোটা পার করা এই ফ্যানের সঙ্গে দেখা দেবের

মিষ্টি দিদার দেখা পেলেন দেব, শেয়ার করলেন মিষ্টি ছবি

  • সাঁঝবাতির পোস্ট রিলিজ প্রচারে গিয়ে মিষ্টি দিদা খুঁজে পেলেন দেব। আশির কোটা পার করা এক বৃদ্ধা হাজির সাঁঝবাতি দেখতে। স্বাভাবিকভাবেই নিজেদের উচ্ছ্বাস ধরে রাখতে পারেন নি দেব।
  • শুক্রবার মুক্তি পেয়েছে সাঁঝবাতি।এই ছবিতেই প্রথমবার বাঙালি দর্শক একফ্রেমে দেখার সুযোগ পেয়েছে দুই প্রজন্মের দুই সুপারস্টার দেব ও সৌমিত্রর।

শুক্রবার মুক্তি পেয়েছে অভিনেতা দেবের সাঁঝবাতি। পরিচালক জুটি শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনগঙ্গোপাধ্যায়ের এই ছবি শুরু থেকেই রয়েছে চর্চার কেন্দ্রবিন্দুতে। কারণ এই ছবিতেই প্রথমবার বাঙালি দর্শক একফ্রেমে দেখার সুযোগ পেয়েছে দুই প্রজন্মের দুই সুপারস্টার দেব ও সৌমিত্রর। পাশাপাশি এই ছবিতেই প্রথমবার দেখা মিলছে দেব-পাওলি জুটির।

সময়ের সঙ্গে সঙ্গে দুই প্রজন্মের মধ্যেকার ফারাক ক্রমেই বেড়ে চলেছে, সেই 'জেনারেশন গ্যাপ' সাঁঝবাতির একটা বড়ো জায়গা জুড়ে রয়েছে। পাশাপাশি এই ছবি জুড়ে রয়েছে দুটি অভিনব সম্পর্ক- ছানা দাদু সৌমিত্র এবং তাঁর কাছের মানুষ চাঁদু মানে দেবর সম্পর্কের রসায়ন এবং মিষ্টি দিদা লিলি চক্রবর্তী ও ফুলি অর্থাত্ পাওলির দুষ্টু-মিষ্টি সম্পর্ক। ছবি মুক্তির পরেও পুরোদমে সাঁঝবাতির প্রচার চালাচ্ছেন দেব-পাওলিরা। রবিবার রাতে শহরের এক মাল্টিপ্লেক্সে আচমকাই হাজির দেব-পাওলিরা। উদ্দেশ্য অবশ্যেই হলে উপস্থিত দর্শকদের ধন্যবাদ জানানো এবং তাদের কাছে থেকে জেনে নেওয়া-সাঁঝবাতি কেমন লাগল?

সেইখানে পর্দার মিষ্টি দিদার মতো বাস্তবের মিষ্টি দিদা খুঁজে পেলেন দেব। আশির কোটা পার করা এক বৃদ্ধা হাজির সাঁঝবাতি দেখতে। স্বাভাবিকভাবেই নিজেদের উচ্ছ্বাস ধরে রাখতে পারেন নি দেব-পাওলিরা। তাঁর সঙ্গে বিশেষ সাক্ষাত্ সারেন দেব। আর্শীবাদ নেন সেই মিষ্টি দিদার কাছে। সেই সাক্ষাত্ সম্পর্কে নিজের ফেসবুকের দেওয়ালে দেব লেখেন, 'মিষ্টি দিদার সিনেমা দেখতে এসে দেখা হলো আরেক মিষ্টি দিদার সাথে, এই বয়সেও বাংলা ছবির প্রতি টান সত্যি অনুপ্রেরণা দেবে আমাদের, বয়স যে কোনো বাধা সৃষ্টি করতে পারে না তার সাক্ষী হলাম আমরা , এভাবেই এগিয়ে চলুক বাংলা সিনেমা'।

দেবের এই ফ্যান কিন্তু ছবি না তুলে ছাড়েন নি তারকাকে। দেবের সঙ্গে ছবি তোলার আবদার করেন সেই মহিলা। দেবও নিরাশ করেন। ফ্যানেদের ভিড়ের মাঝেই এই বিশেষ ভক্তর আবদার মেটালেন দেব।


বুধবার দেবের জন্মদিন। আর এই বিশেষ দিনে ফ্যানেদের অভিনেতা উপহার দিচ্ছেন তাঁর প্রযোজনা সংস্থার আগামী ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর ঝলক।


বন্ধ করুন