বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: প্রস্তুতি হয়নি, তাই পিছিয়ে যাচ্ছে 'বাঘাযতীন' ছবির শ্যুটিং? কী জানাল দেবের টিম

Dev: প্রস্তুতি হয়নি, তাই পিছিয়ে যাচ্ছে 'বাঘাযতীন' ছবির শ্যুটিং? কী জানাল দেবের টিম

পিছিয়ে যাচ্ছে 'বাঘাযতীন' ছবির শ্যুটিং?

Dev: বাঘাযতীন ছবির শ্যুটিং পিছিয়ে যাচ্ছে? কী জানালেন দেব? কেন পিছিয়ে দিচ্ছেন এই ছবির শ্যুটিং। সত্য প্রকাশ্যে আনল তাঁর টিম। দেখুন।

কয়েকদিন আগে থেকেই শোনা যাচ্ছিল দেব নাকি বাঘাযতীন ছবির শ্যুটিং পিছিয়ে দিতে চলেছেন। অবশেষে জানা গেল তিনি সত্যি এই ছবির শ্যুটিং পিছিয়ে দিচ্ছেন। কারণ হিসেবে শোনা যাচ্ছিল তিনি নাকি প্রস্তুতির জন্য সময় নিচ্ছেন, তাই এই ছবির শ্যুটিং পিছিয়ে দেওয়া হবে। কিন্তু আসল কারণ কী? সেটাই এবার প্রকাশ্যে আনলেন অভিনেতার টিম। দেখুন কী জানালেন তাঁরা।

বাংলার অন্যতম খ্যাতনামা স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়, তথা বাঘাযতীনের গল্প এবার ফুটে উঠবে বড়পর্দায়। চলতি বছরের ১৫ অগাস্ট দেব নিজে এই ছবির বিষয়ে জানিয়েছিলেন। প্রকাশ্যে এনেছিলেন এই ছবির এক ঝলক। বাঘাযতীনের চরিত্রে দেবকেই অভিনয় করতে দেখা যাবে। এই ছবির পরিচালনা করবেন পরিচালক অরুণ রায়। ২০২২ সালের ডিসেম্বর থেকেই এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল বলেই শোনা যায়। কিন্তু এখন জানা যাচ্ছে এই ছবির শ্যুটিং আপাতত পিছিয়ে যাচ্ছে। কারণ ভিএফএক্স সহ একাধিক কাজের জন্য সময় লাগবে। তাই পিছিয়ে দেওয়া হচ্ছে শ্যুটিং।

এই ছবির অভিনেতা তথা প্রযোজক দেব, বাঘাযতীন ছবির জন্য যা যা প্রস্তুতি প্রয়োজন সবটা শেষ করে তবেই শ্যুটিং শুরু করতে চান। তাই তিনি আগামী বছরের জানুয়ারি অথবা ফেব্রুয়ারি থেকেই শ্যুটিং শুরু করবেন বলে জানা গিয়েছিল। কিন্তু এটাই কী সত্য ঘটনা? দেবের টিমের এক সদস্যের থেকে জানতে চাওয়া হলে তিনি জানান, ২০২৩ সালের জানুয়ারি থেকেই এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা। প্রস্তুতির জন্য শ্যুটিং পিছিয়ে দেওয়া হয়েছে বলে কোনও খবর তাঁর কাছে নেই বলেই স্পষ্ট করেন।

বাঘাযতীনের পোস্টার
বাঘাযতীনের পোস্টার

স্বাধীনতা সংগ্রামের অন্যতম অকুতোভয় বীর বিপ্লবী ছিলেন বাঘাযতীন। জাতীয়তাবাদ কী তিনি শিখিয়েছিলেন, সঙ্গে ছিল তাঁর প্রচণ্ড আত্মমর্যাদা বোধ। এ হেন যতীন্দ্রনাথ একবার ছুরি, হয়, স্রেফ ছুরি দিয়ে বাঘকে হত্যা করেন বলে তাঁর নাম দেওয়া হয় বাঘাযতীন। সেই বীর বিপ্লবীর চরিত্রে এবার দেখা যাবে দেবকে।

এর আগেও দেবকে ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তিনি গোলন্দাজ ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করেছিলেন। ২০২১ সালে এই ছবিটি মুক্তি পেয়েছিল। ধ্রুব ব্যানার্জি সেই ছবির পরিচালনা করেছিলেন, এসভিএফ প্রযোজনার দায়ভার সামলেছিল। বক্স অফিসে ছবিটি বেশ ভালোই সাড়া পেয়েছিল। তবে এবার আর অন্য কেউ নয়, দেব নিজেই বাঘাযতীন ছবিটির প্রযোজনা করবেন। ফলে এই ছবি নিতে দেব অনুরাগীদের মধ্যে উন্মাদনার পারদ চড়ছে। তাঁদের আশা গোলন্দাজ বা দেবের অন্যান্য ছবির মতো এটিও বক্স অফিস হিট করবে।

বন্ধ করুন