বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Khadaan: খাদানে রেট্রো লুকে দেব! কোথায় চলছে শ্যুটিং?

Dev-Khadaan: খাদানে রেট্রো লুকে দেব! কোথায় চলছে শ্যুটিং?

খাদানের শুরুতেই রেট্রো যুগে ফিরলেন দেব!

Dev-Khadaan: খাদান ছবির শ্যুটিং শুরু করলেন দেব। পোস্ট করলেন নতুন ছবি।

মাত্র কিছুদিন আগে টেক্কা ছবির শ্যুটিং শেষ করেছেন দেব। তার মধ্যেই তিনি শুরু করলেন তাঁর পরবর্তী ছবি খাদানের শ্যুটিং। এর আগে জানিয়েছেন যে সেই ছবির শুভ মহরত হয়ে গিয়েছে। এবার শ্যুটিং স্পট থেকে ছবি পোস্ট করলেন।

খাদান ছবির শ্যুটিংয়ে দেব

এদিন দেব খাদান ছবির শ্যুটিং স্পট থেকে ছবি পোস্ট করেন। জানান বর্তমানে আসানসোলে তাঁদের শ্যুটিং চলছে। এদিন দেব যে ছবিটি পোস্ট করেছেন সেখানে তাঁকে একটি খনি অঞ্চলে চেয়ার পেতে বসে থাকতে দেখা যাচ্ছে। অভিনেতাকে দেখেই বোঝা যাচ্ছে তিনি রেট্রো যুগে ফিরে গিয়েছেন। সেই ৭০-৮০ দশকের মতো ঢোলা প্যান্ট, প্রিন্টেড জামা, লম্বা চুল এবং চশমা পরে দেখা গেল তাঁকে। এই ছবিটি পোস্ট করে অভিনেতা লেখেন, 'হ্যালো আসানসোল। শুরু হল খাদান ছবির শ্যুটিং।'

আরও পড়ুন: ইংরেজদের মার খেয়ে লুটিয়ে পড়লেও ‘ডু অর ডাই’ হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে

আরও পড়ুন: 'বেহায়া মহিলা একেবারে...' চাহালকে ছেড়ে কোরিওগ্রাফারের সঙ্গে ঘনিষ্ঠ পোজ ধনশ্রীর, চটে লাল নেটপাড়া

খাদান প্রসঙ্গে

১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে খাদান ছবিটির শুটিং। জানা গিয়েছে এই ছবির শিডিউল বেশ লম্বা। কলকাতা তো বটেই, এছাড়াও রানিগঞ্জের একাধিক খনি অঞ্চলে চলবে এই ছবির শুটিং। খাদান ছবির গল্পে উঠে আসবে কয়লা খনি অঞ্চলের যাঁরা শ্রমিক আছেন তাঁদের জীবন, সেখানকার রাজনীতি সহ নানা বিষয়। শ্যাম মাহাতো এবং মোহন দাসের গল্প মূলত উঠে আসবে এই ছবিতে। ধরা পড়বে তাঁদের বন্ধুত্বের কথা।

এখানে মোহন দাসের চরিত্রে অভিনয় করবেন যিশু। তিনি বৈষ্ণব ধর্মাবলম্বী। কীর্তন গাইতেন একটি সময়। তাঁর স্ত্রীর চরিত্রে থাকবেন স্নেহা বসু। অন্যদিকে পুরুলিয়ার বাসিন্দা শ্যাম মাহাতো এই কয়লা খনি অঞ্চলে কাজের সন্ধানে আসে। তারপর তাঁদের সম্পর্ক, সেই সম্পর্কের উত্থান পতন সহ সবটাই উঠে আসবে এই ছবিতে। এখানে শ্যাম মাহাতো অর্থাৎ দেবের স্ত্রীর চরিত্রে থাকবেন বরখা বিস্ত সেনগুপ্ত। ইধিকা পলকে দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। থাকবেন অনির্বাণ চক্রবর্তীও। প্রসঙ্গত জুলফিকারের পর এই ছবিতে ফের একসঙ্গে যিশু এবং দেবকে দেখা যাবে। সেখানে তাঁরা দুটো বিশেষ চরিত্রে অভিনয় করলেও এখানে তাঁরাই মূল চরিত্র।

আরও পড়ুন: গল্প করতে করতেই শুরু নাচ! শাহরুখ-রিহানার যুগলবন্দিতে জমল অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান!

খাদান ছবিটির পরিচালনা করছেন সুজিত দত্ত। প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স লিমিটেড এবং সুরিন্দর ফিল্ম। তবে এই ছবিটি কবে মুক্তি পাবে এখনই জানা যায়নি।

টেক্কা প্রসঙ্গে

দেব সদ্যই টেক্কা ছবিটির শুটিং শেষ করলেন। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটি চলতি বছর পুজোয় মুক্তি পাবে। এখানে তিনি ছাড়াও আছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, রুক্মিণী মৈত্র, সৃজা দত্ত, প্রমুখ। এছাড়া অভিজিৎ সেনের সঙ্গে দেবের ছবি তো বড়দিনে আসছেই। এখন দেখার পালা এটাই যে খাদান কবে মুক্তি পায়।

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.