কার বিয়ের আমন্ত্রণ পত্র এটি? জানালেন দেব
কার বিয়ের আমন্ত্রণ পত্র এটি? জানালেন দেব

দেবের শুভ বিবাহের রহস্য ফাঁস, জানুন বিয়ের দিনক্ষণ

  • ৮ মে বাজবে বিয়ের সানাই। বর-কনে তৈরি। আমন্ত্রণ দিয়ে দিলেন দেব।

সোমবার প্রায় মধ্যরাতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শুভ বিবাহের কার্ড পোস্ট করে হইচই ফেলেছিলেন টলিউড সুপারস্টার দেব। শুরু হয়ে গিয়েছিল দেব-রুক্মিনীর বিয়ের জল্পনা। দেবের মহিলা ভক্তরা তো রীতিমতো ভিরমি খাচ্ছিলেন! তবে চব্বিশ ঘন্টা পার হতে না হতেই বিয়ের জল্পনায় ইতি টানলেন দেব। না, নিজের বিয়ে নয় এটা দেবের কাকার বিয়ের আমন্ত্রণ পত্র। বা বলা ভালো টনিকের কাকার বিয়ের আমন্ত্রণপত্র। হ্যাঁ পুরো ঘটনাই প্রমোশ্যানাল গিমিক মাত্র। মঙ্গলবার সন্ধ্যায় সেই সত্যিটা সামনে আনলেন দেব। এদিন দেব নিজের ফেসবুকের দেওয়ালে লিখলেন-

'আমার কাকার শুভ বিবাহ অনুষ্ঠিত হবে আগামী মে মাসে , সেই উপলক্ষে আমার পক্ষ থেকে আপনাদের সকলের সপরিবারে আমন্ত্রণ রইলো, আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ যেন সবসময় থাকে আমার কাকা এবং কাকিমার সাথে।

ইতি,টনিক'।


পোস্টে বর-কনের বেশে কাকা-কাকিমার একটি ছবিও পোস্ট করেছেন দেব। টনিকে দেবের কাকা ও কাকিমার চরিত্রে দেখা মিলবে পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার।

সোমবার প্রায় মধ্যরাতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শুভ বিবাহের কার্ড পোস্ট করে দেব লিখেছিলেন, 'কেউ এটা ফাঁস করে দেওয়ার আগে... আশা করি আপনাদের আর্শীবাদ সঙ্গে থাকবে'।


টনিক পরিচালনার দায়িত্বে রয়েছেন নবাগত অভিজিত সেন। দেবের 'সাঁঝবাতি'র প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় 'টনিক' তৈরি করছেন দেব। সূত্রের খবর ছবিতে ট্রাভেল এজেন্সির কর্মী হিসাবে পাওয়া যাবে ‘টনিক’ দেবকে।

আসলে মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে টনিক মুক্তির তারিখ ঘোষণা করে ফেললেন দেব। যেমনটা কার্ডে দেখা যাচ্ছে ৮ মে টনিকের কাকার বিয়ে। হ্যাঁ, এদিনই মুক্তি পাবে টনিক। সেই বিয়ের আগাম আমন্ত্রণ দেব জানিয়ে ফেললেন। তবে বাস্তবে বিয়ের পিঁড়িতে কবে বসছেন দেব-রুক্মিনী? সেই প্রশ্নের উত্তর পেতে ভক্তদের এখনও ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে।

বন্ধ করুন