বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কিশমিশ'-এর শ্যুটিং ফ্লোরেই নাগিন ডান্স শুরু করলেন দেব-রুক্মিণী! ব্যাপারটা কী?
নাগিন ডান্সে মত্ত দেব-রুক্মিণী দু'জনেই। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
নাগিন ডান্সে মত্ত দেব-রুক্মিণী দু'জনেই। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

'কিশমিশ'-এর শ্যুটিং ফ্লোরেই নাগিন ডান্স শুরু করলেন দেব-রুক্মিণী! ব্যাপারটা কী?

বেশ কিছুদিন আগে দার্জিলিঙে দেব-রুক্মিনীর সঙ্গে হাজির হয়েছিলেন গোটা 'কিশমিশ' টিম।এদিন সকালে 'কিশমিশ' এর শ্যুটিং ফ্লোর থেকেই নিজেদের নাগিন ডান্সের ছবি পোস্ট করলেন দেব-রুক্মিণী দু'জনেই।

বেশ কিছুদিন আগে দার্জিলিঙে দেব-রুক্মিনীর সঙ্গে হাজির হয়েছিলেন গোটা 'কিশমিশ' টিম। উত্তর কলকাতা জুড়ে ছবির শ্যুটিং চলা ছাড়াও শহরের বুকে নানান জায়গায় দেখা গেছিল 'কিশমিশ'-এর টিমকে। অবশেষে দার্জিলিঙেই শেষ হল দেব- রুক্মিণী অভিনীত এই ছবির শ্যুটিং। সেই খবর জানানোর পাশাপাশি এদিন সকালে নিজেদের নাগিন ডান্সের ছবি পোস্ট করলেন দেব-রুক্মিণী দু'জনেই।

ছবিতে দেখা যাচ্ছে রীতিমত মাটিতে বসে চুটিয়ে নাগিন ডান্স করছেন রুক্মিণী। মত্ত দেবও। তাঁদের ঘিরে রয়েছে শ্যুটিং ইউনিটের বাকি অনেক সদস্য। জানিয়ে রাখা ভালো 'কিশমিশ'-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায় , লিলি চক্রবর্তী, অঞ্জনা বসু, জুন মালিয়া সহ অন্যরা।এছাড়াও ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে অঙ্কুশ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত ও ঋতুপর্ণা সেনগুপ্তকে।

সোশ্যাল মিডিয়ায় ওই ছবি পোস্টের পাশাপাশি মন থেকে একটি প্রতিশ্রুতিও দিলেন দেব-রুক্মিণী দু'জনেই। কথা দিলেন, দর্শকদের হৃদয় ছোঁবে এই ছবি। 

নব্য-পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় অন্যরকম এক মিষ্টি প্রেমের গল্পের সফর সঙ্গী হিসেবে দেখা যাবে এই দুই টলি-তারকাকে। তিনটি সময়ের তিনটি লুকে দেখা যাবে তাঁদের। প্রথমটি আশির দশক, দ্বিতীয়টি ২০১৪-১৫ সাল ও আরেকটি মোটামুটি ২০২২-২০২৪। অর্থাৎ 'রম-কম' এর সঙ্গে 'পিরিয়ড পিস'-এর স্বাদও এই 'কিসমিস'-এ পাবে দর্শকের দল। নিজের কেরিয়ারে এই প্রথম কোনও স্কুল-বয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবকে। এছাড়াও ছবি জুড়ে থাকছে অ্যানিমেশনের কাজ। বেশ কিছুদিন আগে করা নিজের ইনস্টা প্রোফাইলেও 'কিশমিশ' এর একটি ছোট্ট কার্টুন ভিডিও পোস্ট করেছিলেন দেব। সেখানেই এই ছবিতে নিজের ও রুক্মিণীর অভিনীত চরিত্র অর্থাৎ 'কৃশানু' এবং 'রোহিণী'-র সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেন তিনি।

পুজোতে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা যাবে ভেস্তে গেছিল সেই পরিকল্পনা। তবে এ বছরই 'কিশমিশ' এর স্বাদ পাবেন দর্শক। তবে পুজোয় না হয়ে মুখ-মিষ্টি করার এই কিশমিশ আগামী শীতে পাওয়া যাবে প্রেক্ষাগৃহে। তবে তবে এবারের পুজোতে দেব অভিনীত 'গোলন্দাজ' ছবি বড়পর্দায় আসার পাশাপাশি আসবে তাঁর প্রযোজিত 'হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী’।

বন্ধ করুন