প্রথমবার বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন দেব  (ছবি-ইনস্টাগ্রাম)
প্রথমবার বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন দেব (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার প্রকোপে বাতিল দেবের কম্যান্ডোর শ্যুটিং, স্থগিত বাংলাদেশ-থাইল্যান্ড শেডিউল

  • ভিলেন করোনার সঙ্গে মোকাবিলা করতে বেশ বেগ পেতে হচ্ছে বলিউড থেকে টলিউডকে। ছবির শ্যুটিংয়ে বড় বাধা করোনাভাইরাস। জার্সি,ব্রহ্মাস্ত্রের পাশাপাশি এবার দেবের কম্যান্ডোর শ্যুটিং বাতিল হল এই মহামারীর জেরে।

বলিউডের পাশাপাশি করোনার প্রকোপ থেকে রেহাই পাচ্ছে না টলিগঞ্জও। করোনার জেরে বাতিল হয়ে গেল দেবের প্রথম বাংলাদেশি ছবি কম্যান্ডোর বাংলাদেশ ও থাইল্যান্ড শেডিউল। আপতত কলকাতায় চলছে শামিম আহমেদ রনি পরিচালিত এই ছবির শ্যুটিং। গত বুধবার থেকে তিলোত্তমায় শুরু হয়েছে এই অ্যাকশন প্যাক ছবির শ্যুটিং, চলবে ১৮ তারিখ পর্যন্ত। শ্যুটিং শুরুর খবর নিজেই ইনস্টা পোস্টে জানিয়েছিলেন দেব। লিখেছিলেন, নতুন শুরু, নতুন পথচলা। আমার প্রথম বাংলাদেশি ছবি, দারুণ এক্সাইটেড এই ছবি নিয়ে। তোমাদের সবার ভালোবাসা এবং সমর্থন কাম্য। প্রার্থনা করো। কম্যান্ডোর শ্যুটিং আজ থেকে শুরু হল।


কেরিয়ারের প্রথম ঢালিউড ছবির শ্যুটিংয়ে ২০ তারিখ বাংলাদেশ যাওয়ার কথা ছলি দেবের। তবে করোনা পরিস্থিতির জেরে এমনিতেই ভিসা প্রদান বন্ধ করেছে সরকার, পাশাপাশি গোটা ইউনিটের সুরক্ষা নিয়েও রিস্ক নিতে রাজি নন কেউই-তাই এই সিদ্ধান্ত। পাশাপাশি এপ্রিল মাসে থাইল্যান্ডে কম্যান্ডোর শ্যুটিং শেডিউল নির্দিষ্ট ছিল। সেটাও বাতিল করা হয়েছে।

শুধু কম্যান্ডো নয়, প্রযোজক-অভিনেতা দেব চিন্তিত তাঁর আসন্ন ছবি হবুচন্দ্র রাজ গবুচন্দ্র মন্ত্রী ও টনিক নিয়েও। ১লা মে মুক্তি পাবে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী, এক সপ্তাহ পর টনিকের মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে। পরিস্থিতি যা দাঁড়িয়ে রয়েছে তা না বদলালে ছবির মুক্তি পিছিয়ে দিতে হবে আশঙ্কায় দেব।

দিল্লি এবং মহারাষ্ট্রের পাঁচ শহরে আগেই বন্ধ রয়েছে থিয়েটার। কলকাতাতেও প্রেক্ষাগৃহগুলো দর্শকশূন্য। করোনারভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে লোকে হলমুখো হচ্ছেন না। তাই কলকাতাতেও হল বন্ধ রাখা হবে কিনা সেই নিয়ে রবিবার সিদ্ধান্ত নেবেন হল মালিকরা।


এর মাধে ভক্তদের উদ্দেশে করোনা নিয়ে সচেতন থাকার বার্তা দিয়েছেন অভিনেতা। জানিয়েছেন '২০ সেকেন্ড হাত ধোয়ার পাশাপাশি খেয়াল রাখতে হবে আমরা সেই ২০ সেকেন্ড কল খুলে রেখে জল নষ্ট করতে হবে। জল সংরক্ষণের দিকেও খেয়াল রাখতে হবে'।


বন্ধ করুন