বাড়ি > বায়োস্কোপ > করোনামুক্ত দেবের হাউজ ম্যানেজার, রিপোর্ট নেগেটিভ অভিনেতার
করোনা মুক্ত দেবের হাউজ ম্যানেজার (ছবি-ফেসবুক)
করোনা মুক্ত দেবের হাউজ ম্যানেজার (ছবি-ফেসবুক)

করোনামুক্ত দেবের হাউজ ম্যানেজার, রিপোর্ট নেগেটিভ অভিনেতার

  • শনিবার রাতে টুইট করে এই খবর জানিয়েছেন অভিনেতা দেব।
  • গত ২৫ অগস্ট দেব জানিয়েছিলেন নিজের হাউজ ম্যানেজারের কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর।

করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা দেবের ম্যানেজার উত্তম ভুনিয়া । গত ২৫ অগস্ট দেবের এই দীর্ঘদিনের সহকর্মীর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছিল । তারপর থেকেই দেবের বাড়িতেই আইসোলেশনে ছিলেন উত্তম । কোয়ারেন্টাইনে ছিল দেবের পুরো পরিবার। অবশেষে করোনামুক্ত উত্তম । শনিবার রাতে দেব নিজে টুইটে অনুরাগীদের এই খবর দিলেন। উত্তমের করোনা রিপোর্ট গতকাল নেগেটিভ এসেছে। দেবের পরিবারের সকলেরও রিপোর্ট নেগেটিভ আসায় আপাতত নিশ্চিন্ত হয়েছেন অনুরাগীমহল।

দেব লেখেন,'ধন্যবাদ আপনাদের সকলকে শুভকামনার জন্য, উত্তম এখন করোনা নেগেটিভ। ও একদম সুস্থ রয়েছে, আমরাও। আমার এবং আমার পরিবারের অন্য সকলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে'।

এর আগে ২৫ অগস্ট টুইটে অভিনেতা তাঁর পরিবারের অন্যতম কাছের মানুষ , ম্যানেজার উত্তম বাবুর করোনাতে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন । তবে তাঁর কোনো উপসর্গ ছিল না । নিজেরা চলে গিয়েছিলেন ১৪ দিনের নিভৃতবাসে । যদিও অনুরাগীদের মধ্যে অভিনেতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে থাকে | পরে সেদিনই মিনিট কুড়ির মধ্যেই ফিরতি টুইটে দেব নিজেদের পরিবারের সকল সদস্যের রিপোর্ট নেগেটিভ আসার কথা জানালে সেই দুশ্চিন্তা কিছুটা প্রশমিত হয় ।

খোদ অভিনেতা-সাংসদ দেবের বাড়িতে করোনার হানায় কিছুটা চিন্তিত ছিলেন আপামর ভক্ত কুল । সেই চিন্তা অবশেষে দূর হল।

বন্ধ করুন