বাংলা নিউজ > বায়োস্কোপ > গরমের নয় শীতের ছুটিতে আসবে দেবের 'টনিক'

গরমের নয় শীতের ছুটিতে আসবে দেবের 'টনিক'

করোনার জেরে টনিকের মুক্তি পিছিয়ে গেল

৮ মে মুক্তি পাওয়ার কথা ছিল দেবের পরবর্তী ছবি টনিকের। করোনা সংকটে সেই মুক্তি পিছিয়ে গেল এই বছরের ডিসেম্বর পর্যন্ত।

আশঙ্কা করা হচ্ছিল আগে থেকেই, সে আশঙ্কাই সত্যি প্রমাণিত হল। করোনার জেরে মুক্তি পিছিয়ে গেল দেবের আসন্ন ছবি টনিকের। ৮ মে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া অভিনীত এই ছবির। কিন্তু মহামারী করোনার প্রকোপে সবই ওলোট পালোট হয়ে গেল। সূত্রের খবর, শীতের ছুটি অবধি পিছিয়ে দেওয়া হল টনিকের মুক্তি। অর্থাত্ ২০২০-র ডিসেম্বরে মুক্তি পাবে পরিচালক অভিজিত সেনের এই ছবি। টনিক অভিজিত সেনের ডেব্যিউ ছবি।

দেবের 'সাঁঝবাতি'র প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় 'টনিক' তৈরি করছেন দেব। সূত্রের খবর ছবিতে ট্রাভেল এজেন্সির কর্মী হিসাবে পাওয়া যাবে ‘টনিক’ দেবকে। দেবের কাকার ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তিন প্রধান চরিত্রের সম্পর্কের সমীকরণ নিয়েই এগোবে এই ছবির গল্প। এখানে দেব অভিনীত চরিত্রটির নামই টনিক। মূলত ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক।

করোনার জেরে টনিক নয় মুক্তি পিছোচ্ছে প্রযোজক দেবের পরবর্তী ছবি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'রও। ১লা মে পরিচালক অনিকেত চট্টোপাধ্যয়ারের এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু প্রযোজনা সংস্থা সূত্রের খবর এই ছবিরও মুক্তি পিছোবে। এছাড়া এই গ্রীষ্মেই মুক্তি পাওয়ার কথা ছিল দেব অভিনীত গোলন্দাজেরও। কিন্তু করোনার জেরে শ্যুটিংয়ের কাজ বাতিল হয়েছে, তাই ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই ছবিরও মুক্তি পিছোতে বাধ্য। দেবের পুজো রিলিজ কিসমিসের কাজও এই গরমেই শুরু হওয়ার কথা ছিল-সেটিও আটকে রয়েছে। দেবের প্রথম বাংলাদেশি প্রোজেক্ট কম্যান্ডো মুক্তি পাওয়ার কথা ইদে। কি্ন্তু করোনার জেরে সেই মুক্তিও প্রভাবিত হবে বলেই মনে করা হচ্ছে।


বায়োস্কোপ খবর

Latest News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' গরমকালে নিজেকে সুস্থ রাখতে খান লিচু, পালিয়ে যাবে সমস্ত রোগ ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল? সাত সকালে পথে রাজ্যপাল, টাস্ক ফোর্স নিয়ে ঘূর্ণিঝড় আক্রান্ত এলাকা পরিদর্শন ‘কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র’, বয়সে ছোট বউয়ের থেকে কোন মামলায় পিছিয়ে আদৃত? 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ‘রায় বাড়িতে বাসন মাজে…’! কাজের লোককে ‘ক্লাসলেস’ বলা ইন্দ্রনীলকে কটাক্ষ ঝিলমের কোলেস্টেরল থেকে উচ্চ রক্তচাপ— ছোট এলাচেই থাকবে নিয়ন্ত্রণে! হৃদরোগেরও কমবে ঝুঁকি

Latest IPL News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.