করোনার জেরে টনিকের মুক্তি পিছিয়ে গেল
করোনার জেরে টনিকের মুক্তি পিছিয়ে গেল

গরমের নয় শীতের ছুটিতে আসবে দেবের 'টনিক'

  • ৮ মে মুক্তি পাওয়ার কথা ছিল দেবের পরবর্তী ছবি টনিকের। করোনা সংকটে সেই মুক্তি পিছিয়ে গেল এই বছরের ডিসেম্বর পর্যন্ত।

আশঙ্কা করা হচ্ছিল আগে থেকেই, সে আশঙ্কাই সত্যি প্রমাণিত হল। করোনার জেরে মুক্তি পিছিয়ে গেল দেবের আসন্ন ছবি টনিকের। ৮ মে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া অভিনীত এই ছবির। কিন্তু মহামারী করোনার প্রকোপে সবই ওলোট পালোট হয়ে গেল। সূত্রের খবর, শীতের ছুটি অবধি পিছিয়ে দেওয়া হল টনিকের মুক্তি। অর্থাত্ ২০২০-র ডিসেম্বরে মুক্তি পাবে পরিচালক অভিজিত সেনের এই ছবি। টনিক অভিজিত সেনের ডেব্যিউ ছবি।

দেবের 'সাঁঝবাতি'র প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় 'টনিক' তৈরি করছেন দেব। সূত্রের খবর ছবিতে ট্রাভেল এজেন্সির কর্মী হিসাবে পাওয়া যাবে ‘টনিক’ দেবকে। দেবের কাকার ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তিন প্রধান চরিত্রের সম্পর্কের সমীকরণ নিয়েই এগোবে এই ছবির গল্প। এখানে দেব অভিনীত চরিত্রটির নামই টনিক। মূলত ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক।

করোনার জেরে টনিক নয় মুক্তি পিছোচ্ছে প্রযোজক দেবের পরবর্তী ছবি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'রও। ১লা মে পরিচালক অনিকেত চট্টোপাধ্যয়ারের এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু প্রযোজনা সংস্থা সূত্রের খবর এই ছবিরও মুক্তি পিছোবে। এছাড়া এই গ্রীষ্মেই মুক্তি পাওয়ার কথা ছিল দেব অভিনীত গোলন্দাজেরও। কিন্তু করোনার জেরে শ্যুটিংয়ের কাজ বাতিল হয়েছে, তাই ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই ছবিরও মুক্তি পিছোতে বাধ্য। দেবের পুজো রিলিজ কিসমিসের কাজও এই গরমেই শুরু হওয়ার কথা ছিল-সেটিও আটকে রয়েছে। দেবের প্রথম বাংলাদেশি প্রোজেক্ট কম্যান্ডো মুক্তি পাওয়ার কথা ইদে। কি্ন্তু করোনার জেরে সেই মুক্তিও প্রভাবিত হবে বলেই মনে করা হচ্ছে।


বন্ধ করুন