বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাড়িতেই বিচ’, দেবের বিলাসবহুল বহুতল আবাসনের ছাদখানা দেখলে যে কারও হিংসে হবে!
আবাসনের ছাদের সুইমিং পুলে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন দেব। 

‘বাড়িতেই বিচ’, দেবের বিলাসবহুল বহুতল আবাসনের ছাদখানা দেখলে যে কারও হিংসে হবে!

  • মা-বাবার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন দেব। ছবি মন জিতে নিল সোশ্যাল মিডিয়ার। 

তারকাদের চোখ ধাঁধানো বাড়ি দেখতে কার না ভালো লাগে। সেরকমই সুযোগ করে দিলেন দেব। বহুতল আবাসনের ছাদ থেকে ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। দেখা গেল মা-বাবা আর বাড়ির পোষ্যর সঙ্গে সময় কাটাতে ব্যস্ত তিনি।

আকাশের নীল যেন খোলা ছাদে এসে মিশেছে। বড় সুইমিং পুলে পরিবারের সঙ্গে শান্তির সময় কাটাচ্ছেন তিনি। ছবিখানা শেয়ার করে দেব লিখলেন, ‘বাড়িতেই বিচে সময় কাটানোর প্রস্তুতি’।

প্রথম ছবিতে দেখা যাচ্ছে পুলে নেমেছেন দেব। আর অভিনেতার দিকে মুখ করে দাঁড়িয়ে তাঁর সারমেয়। পুলের ধার দিয়েই বসে আছেন দেবের মা-বাবা। সবার মুখের একগাল হাসিই বলে দিচ্ছে ঠিক কতটা সুন্দর ছিল এই মুহূর্তটা। আর দ্বিতীয় ছবিতে পোষ্যকে আদর করছেন তিনি। শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই এই ছবি ভাইরাল। বারবার দেখেও আশ মিটছে না নেটপাড়ার!

বহু বছর ধরেই দেব রাজনীতির সঙ্গে যুক্ত। অভিনয়ের পাশাপাশি করছেন প্রযোজনাও। তবে হাজার ব্যস্ততার মাঝেও পরিবারকে সময় দিতে দেখা যায় তাঁকে। আপাতত করছেন মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘প্রজাপতি’র শ্যুট। শুরু হতে চলেছে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার’। সঙ্গে এবার থাকবে বান্ধবী রুক্মিণীও। ২০২২ সালের পুজোয় দেব আর প্রসেনজিতের ‘কাছের মানুষ’

বন্ধ করুন