বাংলা নিউজ > বায়োস্কোপ > শুরু হোক মায়ের হাত দিয়ে, ‘কিশমিশ’ সফরে মায়ের হাতে ক্ল্যাপস্টিক ধরালেন দেব!
মায়ের সঙ্গে দেব (ছবি ইনস্টাগ্রাম)
মায়ের সঙ্গে দেব (ছবি ইনস্টাগ্রাম)

শুরু হোক মায়ের হাত দিয়ে, ‘কিশমিশ’ সফরে মায়ের হাতে ক্ল্যাপস্টিক ধরালেন দেব!

  • ‘কিশমিশ’-এর শুভ মহরতে মায়ের হাতে ক্ল্যাপস্টিক ধরালেন দেব।

সদ্য ছুটি কাটিয়ে মলদ্বীপ থেকে ফিরেছেন অভিনেতা তথা সাংসদ দেব। শহরে ফিরেই কাজে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। নিজের প্রযোজনা সংস্থার আসন্ন ছবি ‘কিশমিশ’র শ্যুটিং নিয়ে ব্যস্ত অভিনেতা। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের অষ্টম ছবি ‘কিশমিশ’। ছবিতে রূপোলি পর্দায় ফের একবার রুক্মিণীর সঙ্গে জুটি বাঁধবেন অভিনেতা। ছয় নম্বর বার সিলভার স্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন এই রিয়েল লাইফ জুটি।

কিশমিশ পরিচালনার দায়িত্বে থাকছেন নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায়। দিন কয়েক আগেই ছবির মহরত সম্পন্ন হয়েছে। অবশেষে সব বাধা পেরিয়ে যাত্রা শুরু ছবির। সেখানেই মায়ের সঙ্গে একটি সুন্দর মুহূর্ত ক্যামেরা বন্দি করেন দেব। ছবিতে মাকে জড়িয়ে থাকতে দেখা গেছে অভিনেতাকে। তাঁর মায়ের হাতে ধরা ক্ল্যাপস্টিক। মা-ছেলে দুজনেই ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। 

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেতা জানিয়েছেন, ‘ছবির মহরত থেকে আমার প্রিয় মুহূর্ত’। #কিশমিশ। মা-ছেলের এই ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। ভালবাসা প্রকাশ করেছেন সকলে।

‘কিশমিশ’এর যৌথ প্রযোজনার দায়িত্বে রেয়েছে এমকে মিডিয়া। দেব, রুক্মিনী ছাড়াও অনান্য ভূমিকায় থাকবেন খরাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসুরা। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীর। 

 

 

বন্ধ করুন