বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: জিতুর নতুন ছবি 'অরণ্যের প্রাচীন প্রবাদ' নিয়ে এ কী বললেন দেব! পোস্ট দেখে হইচই নেটপাড়ায়

Dev: জিতুর নতুন ছবি 'অরণ্যের প্রাচীন প্রবাদ' নিয়ে এ কী বললেন দেব! পোস্ট দেখে হইচই নেটপাড়ায়

দেব ও জিতু কমল

যশ-নসরতের 'সেন্টিমেন্টাল' হোক বা জিতের 'বুমেরাং' যেকোনও নতুন ছবির পাশেই সব সময় থাকেন দেব। তাই টলিউডের বিভিন্ন নতুন কাজের আপডেট নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে নেন তিনি। আর এবার 'দুলাল দে'-এর ছবির 'অরণ্যের প্রাচীন প্রবাদ'-এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়।

'অগ্নি শপথ'-এর হাত ধরে টলিপাড়ায় পা রেখেছিলেন দেব। এরপর 'আই লাভ ইউ' খুলে দেয় ভাগ্য। তারপরে 'প্রেমের কাহিনি', 'চ্যালেঞ্জ'-সহ নানা কমার্শিয়াল ছবি করতে করতে একটু অন্য ধরার ছবিতে কাজ করার ইচ্ছে নিয়ে প্রযোজক হয়ে মাঠে নামেন তিনি। এরপর 'চ্যাম্প', 'পাসওয়ার্ড' দিয়ে বাজিমাত করে 'গোলন্দাজ' থেকে হয়ে ওঠেন 'বাঘা যতীন'। তবে কেবল নিজের কাজ নয়, পাশাপাশি বাংলা ইন্ডাস্ট্রিকেও এগিয়ে নিয়ে যেতে চান অভিনেতা। তাই যশ-নসরতের 'সেন্টিমেন্টাল' হোক বা জিতের 'বুমেরাং' যে কোনও নতুন ছবির পাশেই সব সময় থাকেন দেব। তাই টলিউডের বিভিন্ন নতুন কাজের আপডেট নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে নেন তিনি। আর এবার 'দুলাল দে'-এর ছবির ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়।

জিতু কমলের নতুন ছবি 'অরণ্যের প্রাচীন প্রবাদ' আসছে। আর সেই ছবির ট্রেলার নিজের এক্স হ্যান্ডেল থেকে শেয়ার করে নেন দেব। ট্রেলার শেয়ার করে অভিনেতা লেখেন, 'আমার বন্ধু দুলাল দে-কে পরিচালক হিসেবে তাঁর প্রথম ছবির জন্য অনেক শুভেচ্ছা। জয় হোক।' ১৭ জুন সোমবার ছবির ট্রেলার প্রকাশ্যে আসে।

আরও পড়ুন: 'সম্ভব হচ্ছিল না'! 'তুমি আশেপাশে…' ছাড়া নিয়ে মুখ খুললেন অঙ্গনা, দিলেন নতুন কাজের আভাসও

সমাজের পিছিয়ে পড়া মানুষদের সেবা করতে চাওয়া এক ডাক্তারের খুন হওয়া নিয়ে 'অরণ্যের প্রাচীন প্রবাদ' ছবিতে রহস্য ঘনিয়ে উঠতে দেখা যাবে। আর সেই ডাক্তারের খুনের তদন্ত এক হবু ডাক্তার, গোয়েন্দা 'অরণ্য' নামবেন ময়দানে। ছবিতে খুন হয়ে যাওয়া ডাক্তারের চরিত্রে দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায়কে। আর তাঁর বান্ধবীর চরিত্রে রয়েছেন মিথিলা। অন্যদিকে 'অরণ্য'-এর চরিত্রে দেখা যাবে জিতু কমলকে। সিআইডি অফিসারের ভূমিকায় রয়েছেন শিলাজিৎ মজুমদার, পর্দায় তাঁর ভাগ্নে জিতু ওরফে 'অরণ্য'। ক্রীড়া সাংবাদিক দুলাল দে এই ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন। এই ছবির হাত ধরেই পরিচালক হিসেবে প্রথম আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। তবে এর আগেও তিনি ছবিতে কাজ করেছেন। দেবেই ছবি 'গোলন্দাজ'-এর গল্পও লিখেছেন তিনি, পাশাপাশি ওই ছবিতে তাঁকে অভিনয়ও করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন: ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলে যায় কঙ্গনার জীবন

প্রথমে নানা মেগা দিয়ে কাজ শুরু করলেও 'অপরাজিত' দিয়ে জিতু কমল বড় পর্দায় কাজ করা শুরু করেন এই ছবিতে তাঁকে সত্যজিৎ রায়ের ভূমিকায় দেখা গিয়েছিল। অভিনেতাকে আরও একবার সত্যজিৎ রায়ের ভূমিকায় নতুন করে দেখা যেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি 'পদাতিক'-এ। ছাড়াও সুপারস্টার জিতের সঙ্গে 'মানুষ' ছবিতে নেতিবাচক চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এগুলির পাশাপাশি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে 'বাবুসোনা' ও 'আমি আমার মতো' ছবিতে কাজ করেছেন, তবে এই দুটি এখনও মুক্তি পায়নি।

বায়োস্কোপ খবর

Latest News

চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন? দুর্ঘটনার আগেই বিস্ফোরণের শব্দ! দাবি ট্রেনচালকের, নাশকতা ডিব্রুগড় এক্সপ্রেসে? চার বছরের বিয়েতে ইতি টানলেন হার্দিক-নাতাশা, ৩ বছরের ছেলের কাস্টডি পেল কে? তারকেশ্বরে শুরু হয়েছে শ্রাবণী মেলা, একগুচ্ছ বিশেষ ট্রেন পূর্ব রেলের, জানুন সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.