বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rukmini: জড়িয়ে ছবি তুলতে গিয়ে রুক্মিণীর ঘাড়ের কাছে হেঁচে দিল দেব, দেখুন সেই হাসির ভিডিও
রুক্মিণীর গায়ে হেঁচে দিল দেব।
রুক্মিণীর গায়ে হেঁচে দিল দেব।

Dev-Rukmini: জড়িয়ে ছবি তুলতে গিয়ে রুক্মিণীর ঘাড়ের কাছে হেঁচে দিল দেব, দেখুন সেই হাসির ভিডিও

  • দেব-রুক্মিণীর জুটি ‘কাপল গোল’ নেট-নাগরিকদের কাছে। তা বলে এমন ভাবে গায়ের উপরে হেঁচে দেবেন!

দেব আর রুক্মিণী মৈত্রের প্রেম নিয়ে এখন আর নতুন করে কিছু বলার নেই। দু'জনের জুটি যে দর্শকদের খুব পছন্দের তার বড় প্রমাণ ‘কিশমিশ’-এর সাফল্য। বক্স অফিসে হইহই করে চলছে ছবিখানা। ভালোবাসাও কোড়াচ্ছে খুব।

শুক্রবার একটা ভিডিয়ো শেয়ার করলেন দেব নিজের ইনস্টাগ্রামে। যেটা দেখে নিছক একটা ফোটোশ্যুটের ভিডিয়ো মনে হলেও, তার পিছনে লুকিয়ে রয়েছে গভীর রহস্য। সিলভার গ্রে রঙের শাড়ি, মাথায় গোলাপ ফুল রুক্মিণীর। পিছন থেকে পেটে হাত দিয়ে জড়িয়ে নিজের কাছে টেনে নিল দেব। আর যেই না বেশ প্রেমপ্রেম একটা ভাব আসতে চলেছে, অমনি রুক্মিণীর ঘাড়ের কাছে হেঁচে দিলেন দেব! স্পষ্ট এমন ঘটনা এক্কেবারে অনভিপ্রেত ছিল রুক্মিণীর কাছে।

দেব এটাকে ‘মজার সময়’ বললেও, রুক্মিণীর নাকি এখনও এটা ভাবলে আতঙ্ক লাগে। কমেন্ট সেকশনে গিয়ে তাই তো লিখেছেন, ‘এটা নিয়ে এখনও আমার মধ্যে একটা ভীতি কাজ করে। ভয়ঙ্কর! ভয়ঙ্কর! ভয়ঙ্কর! আর তুমি কোথা থেকেই বা এটা খুঁজে পেলে শুনি!’ দুজনের এই খুনশুটিতে বেশ মজা পেয়েছে সোশ্যাল মিডিয়া। আরও পড়ুন: ‘শেষ ফোন কলটা তোমার নামে’, লিখল রুক্মিণী, বান্ধবীর প্রস্তাবে কী জবাব দিল দেব?

২০১৭ সালে রুক্মিণী মৈত্র টলিউডে পা রাখেন দেবের হাত ধরে ‘চ্যাম্প’ দিয়ে। এরপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ ছবিতে একসঙ্গে কাজ করেন। সঙ্গে ‘সুইৎজারল্যান্ড’ ছবিতে কাজ করেছেন রুক্মিণী আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। বিদ্যুৎ জামালের সঙ্গে ‘সনক’-এ কাজ করে বলিউডেও পা রেখে ফেলেছেন তিনি। ‘কিশমিশ’ ৬ নম্বর ছবি এই লাভবার্ডসের।

 

বন্ধ করুন