বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবের ‘স্পা আন্টি’কে চেনেন? অভিনেতার রূপচর্চার সব দায়িত্ব নিয়েছেন ইনি
দেব (ফাইল ছবি)
দেব (ফাইল ছবি)

দেবের ‘স্পা আন্টি’কে চেনেন? অভিনেতার রূপচর্চার সব দায়িত্ব নিয়েছেন ইনি

  • রুক্মিনী মৈত্রর ভাইঝি আমাইরার সঙ্গে দেবের মিষ্টি মুহূর্ত প্রকাশ্যে এল। 

একদিকে অভিনয়, অন্যদিকে সাংসদ হিসাবে হাজারো দায়িত্ব। আজকাল তো রিয়ালিটি শোয়ের বিচারক হিসাবে ছোটপর্দাতেও দেখা যাচ্ছে দেবকে। স্বাভাবিকভাবে ব্যস্ততার মধ্যে নিজের রূপের খেয়াল রাখতে পারছেন না তিনি, আর এই সমস্যার সমাধান করতে দিতে শহরে হাজির হয়ে গিয়েছেন দেবের ‘স্পা আন্টি’। 

এদিন ইনস্টাগ্রামে আমাইরার সঙ্গে একটি ছবি পোস্ট করে, দেব লেখেন- ‘যখন আমার স্পা আন্টি শহরে এসেছে’। ছবিতে দেখা যায় মুঠোফোনে মশগুল দুজনেই। কালো টি-শার্ট আর ফ্রেঞ্চ কাট দাড়িতে নতুন লুকে দেব, আর আকাশি রঙা প্রিন্টেট টপে মিষ্টি আমাইরা।

কে দেবের এই স্পা আন্টি, আমাইরা? অভিনেতার ভক্তদের কাছে এই রহস্য অজানা নয়। দেবের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উঁঁকি দিলে এই মিষ্টি খুদের বহু ছবি বা ভিডিয়ো চোখে পড়বে। আমাইরা হলে, দেবের বান্ধবী রুক্মিনী মৈত্রর ভাইঝি। রুক্মিনীর দাদা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। তবে সুযোগ পেলেই পিসির কাছে ছুটে আসে আমাইরা। আর কলকাতায় আসা মানেই দেবের সঙ্গে চুটিয়ে আড্ডা চলে আমাইরার।

দেবের সঙ্গে দারুণ বন্ধুত্ব আমাইরার। সবসময় দুজনের খুনসুটি জারি থাকে। দেবকে যত্ন সহকারে কখনও চুল স্ট্রেট করে দেয় আমাইরা। কখনও আবার স্পাও করে সে, সবটাই খেলার ছলে।  সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো জনপ্রিয় এই খুদে। তাঁর নিজস্ব একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে। 

দেব-রুক্মিনী মাঝেমধ্যেই আমাইরার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। প্রসঙ্গত বক্স অফিসে দেবের শেষ রিলিজ ছিল সাঁঝবাতি। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘টনিক’। অন্যদিকে ‘গোলন্দাজ’ এবং ‘কমান্ডো’র শ্যুটিংও সেরেছেন অভিনেতা। 

বন্ধ করুন