বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু পিসিমশাইয়ের সঙ্গে ‘আঁখ মারে’ গানে তুমুল নাচ আমাইরার, ভিডিয়ো পোস্ট করলেন দেব
দেব-আমাইরার ভাইরাল ভিডিয়ো
দেব-আমাইরার ভাইরাল ভিডিয়ো

হবু পিসিমশাইয়ের সঙ্গে ‘আঁখ মারে’ গানে তুমুল নাচ আমাইরার, ভিডিয়ো পোস্ট করলেন দেব

  • রুক্মিনীর ভাইঝির সঙ্গে দেবের নাচের ভিডিয়ো ঘিরে হইচই ভক্তদের মধ্যে। 

দিন কয়েক আগেই ইনস্টাগ্রাম পোস্টে দেব ঘোষণা করেছিলেন যে শহরে এসেছে তাঁর ‘স্পা আন্টি’। আর এবার সেই 'স্পা আন্টি'র সঙ্গেই ডান্স ফ্লোরে ঝড় তুললেন দেব। এতদিনে তো দেবের স্পা আন্টি, আমাইরাকে সকলেই চিনে ফেলেছেন।  আমাইরা হল, দেবের গার্লফ্রেন্ড রুক্মিনী মৈত্রর ভাইঝি। রুক্মিনীর দাদা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। তবে সুযোগ পেলেই পিসির কাছে ছুটে আসে আমাইরা। আর কলকাতায় আসা মানেই দেবের সঙ্গে চুটিয়ে আড্ডা চলে আমাইরার।

সোমবার রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে এক মিনিট দীর্ঘ একটি ভিডিয়ো পোস্ট করলেন দেব। সেখানে সিম্বা ছবির ‘আঁখ মারে’ গানের তালে কোমর দোলালেন দেব ও আমাইরা। ভিডিয়োতে কালো টি-শার্ট আর জিনসে দেখা গেল দেবকে, আর মাথায় মিনি বো লাগিয়ে সবুজ ফুল স্লিভস টি-শার্ট আর ডেনিম স্কার্টে পাওয়া গেল রুক্মিনীর ভাইঝিকে। ভিডিয়োর ক্যাপশনে দেব লিখলেন, ‘ডান্স ডান্স জুনিয়ার বনাম সিনিয়র, বাড়িতেই কম্পিটিশন আমার স্পা আন্টির সঙ্গে’।

ভিডিয়োতে রুক্মিনীর দেখা না মিললেও ক্যামেরার পিছন থেকে ভেসে এসেছে তাঁর কন্ঠ।  বলতে শোনা গেছে, ‘আমাইরা তুমি স্লো নাচছো’। ভিডিয়োয় দেবের পাশে বসে থাকতে দেখা গিয়েছে পরিচালক রাজা চন্দকে। নাচতে নাচতে কখনও আমাইরা বলে উঠল, ‘তুমি আমাকে কপি করো না’। আবার দেব শিখিয়ে দিল 'আঁখ মারে' নাচের সময় হাতটা কীভাবে চোখের সামনে রাখতে হবে। 

দেবের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উঁঁকি দিলে এই মিষ্টি খুদের বহু ছবি বা ভিডিয়ো চোখে পড়বে। দেবের সঙ্গে আমাইরার বন্ডিং যে দুর্দান্ত তা স্পষ্ট বলে দেয় দুজনের খুনসুটি আর ভালোবাসায়মাখা এই মুহূর্ত গুলো।

 সবসময় দুজনের খুনসুটি জারি থাকে। দেবকে যত্ন সহকারে কখনও চুল স্ট্রেট করে দেয় আমাইরাকখনও আবার স্পাও করে সে, সবটাই খেলার ছলে। সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো জনপ্রিয় এই খুদে। তাঁর নিজস্ব একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে। দেব-রুক্মিনী মাঝেমধ্যেই আমাইরার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। প্রসঙ্গত বক্স অফিসে দেবের শেষ রিলিজ ছিল সাঁঝবাতি। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘টনিক’। অন্যদিকে ‘গোলন্দাজ’ এবং ‘কমান্ডো’র শ্যুটিংও সেরেছেন অভিনেতা।

বন্ধ করুন