বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবকে মারতে তেড়ে গেল রুক্মিনীর পরিবারের খুদে সদস্য, ব্যাপারটা কী?
দেব-রুক্মিনী
দেব-রুক্মিনী

দেবকে মারতে তেড়ে গেল রুক্মিনীর পরিবারের খুদে সদস্য, ব্যাপারটা কী?

  • আমাইরার সঙ্গে দেবের দুষ্টুমির ভিডিয়োয় মন হারাচ্ছেন অনুরাগীরা। 

কখনও সে দেবের ‘স্পা আন্টি’, কখনও আবার ‘বস’, এক কথায় অভিনেতা-সাংসদের ব্যস্ত জীবনে একরাশ মুক্ত বাতাস আমাইরা। দেব ভক্তরা এই নামটার সঙ্গে ভীষণভাবে পরিচিত। সম্পর্কে দেব, আমাইরার হবু পিসিমশাই। হ্যাঁ, রুক্মিনীর দাদার মেয়ে সে। দিল্লিতে থাকে, কিন্তু প্রায়শই কলকাতায় ছুটে আসে পিসি-ঠাকুমার সঙ্গে সময় কাটাতে। আর কলকাতায় আসা মানেই দেবের সঙ্গে দুষ্টুমিতে মেতে উঠাই তাঁর একমাত্র কাজ। 

চলতি মাসের শুরুতেই তৃণমূলের বিরাট জয় দেব সেলিব্রেট করেছিলেন আমাইরার হাতের তৈরি কেক কেটে। তবে এবার পিসিমশাইয়ের আচরণে বেজায় বিরক্ত আমাইরা, দেবের দুষ্টুমিতে এতটাই রেগে গেল সে, যে রীতিমতো দেবকে মারতে তেড়ে গেল। ব্যাপারটা কী?

ইনস্টাগ্রামের দেওয়ালে মজাদার এই ভিডিয়ো পোস্ট করেছেন দেব। সেখানে দেখা গেল ড্রয়িং খাতা নিয়ে আঁকায় ব্যস্ত আমাইরা। উল্টো দিয়ে অর্ধেক শুয়োর পোজে বসে রয়েছেন দেব। আমাইরার রঙ পেন্সিলগুলো তাঁর দখলে, এবং তাঁর দাবি সূর্যের রঙ নাকি সবুজ এবং তিনি আমাইরার আঁকা ওই সিনারিটি রঙ করবেন। এতেই কান্নাকাটি জুড়ে দেয় খুদে, বলে- ‘দেখো সব খারাপ করে দিচ্ছে’। এমনকি একটা সময় উঠে দাঁড়িয়ে ড্রয়িংয়ের খাতা দিয়েই দেবকে মারতে তেড়ে যায়। দেব পালটা বলেন- ‘তুমি না ইস্কুলে যাও, তোমাকে এই সব শেখানো হয়? দেখুন আমাইরার টিচাররা দেখুন…ওহ বই দিয়ে লোকজনকে মারছে… এটা কী?' মুঠোফোন ধরে থাকা ব্যক্তির দিকে (খুব সম্ভবত রুক্মিনী) চেয়ে চোখে চোখেই অভিযোগ জানায় আমাইরা। তবে না, দেবকে মারেনি সে। 

এই ভিডিয়োর কমেন্ট বক্সে রুক্মিনী লেখেন- ‘ওহো’। ভক্তরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই মিষ্টি জুটিকে। 

দেখে নিন দেব-আমাইরা এমনই কিছু মিষ্টি মুহূর্ত-

একসঙ্গে থাকলে দেব-আমাইরার খুনসুটি এভাবেই জারি থাকে। দেবকে যত্ন সহকারে কখনও চুল স্ট্রেট করে দেয় আমাইরা কখনও আবার স্পাও করে সে, সবটাই খেলার ছলে। সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো জনপ্রিয় এই খুদে। তাঁর নিজস্ব একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে। দেব-রুক্মিনী মাঝেমধ্যেই আমাইরার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। প্রসঙ্গত বক্স অফিসে দেবের শেষ রিলিজ ছিল সাঁঝবাতি। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘টনিক’,‘গোলন্দাজ’, ‘কমান্ডো’র মতো ছবি। 

বন্ধ করুন