বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Sunny: ‘সানির নাম শুনলেই ভালো-মন্দ অনেক কথা মাথায় আসে…', 'বেবি ডল'-এ মুগ্ধ দেব

Dev-Sunny: ‘সানির নাম শুনলেই ভালো-মন্দ অনেক কথা মাথায় আসে…', 'বেবি ডল'-এ মুগ্ধ দেব

ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে সানি ও দেব (ছবি-ফেসবুক) 

'যে কোনও মানুষের পরিচয় তাঁর ব্যাবহার, সানির ব্যবহার খুব আকর্ষনীয় ছিল এইটুকু বলব', জানান দেব। 

রবিবার ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর গ্র্যান্ড ফিনালে। এই ডান্স রিয়ালিটি শো-এর গ্র্যান্ড ফিনালে, যার অন্যতম আকর্ষণ হতে চলেছেন সানি লিওন। এই প্রথমবার বাংলা টেলিভিশন শো-তে অংশ নিয়েছেন সানি। গ্র্যান্ড ফিনালে-তে দেব-সানির মাখোমাখো রোম্যান্স দেখবার অপেক্ষায় দর্শক, ঝলক ইতিমধ্যেই সামনে এসেছে। ‘কী করে তোকে বলব’ গানে দেবের সঙ্গে বলিউডের ‘বেবি ডল’কে নাচতে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের! 

সম্প্রতি ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর সাংবাদিক বৈঠকে দেবের সামনে প্রশ্ন রাখা হয়েছিল সানি লিওনের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে। শোনামাত্রই দেব চটপট বলে বসলেন, ‘এতো সানি সানি করবার কী আছে শুনি! আমাদেরও মনামি আছে…সানি ভালো নাচে, আর আমি খুব একটা খারাপ নাচি না..দুজনেই পেশাদার’। পর মুহূর্তেই দেব জানান, সানির পেশাদারিত্বে মুগ্ধ তিনি। কিশমিশ'-এর শ্যুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে বসে দেব এক নিঃশ্বাসে বলে চলেন, ‘সানির নাম শুনলে ভালো,খারাপ, মন্দ- সবরকম মাথায় আসে, কিন্তু সত্যি বলছি উনি দুর্দান্ত একটা মানুষ’।

দেব আরও বলেন, ফ্লাইটের সমস্যার জেরে নির্দিষ্ট সময় কলকাতায় পৌঁছাতে পারেননি সানি। তবে উনি সেটে এসেই সকলের কাছে ক্ষমা চেয়ে নেন অভিনেত্রী। এরপর ‘ডান্স ডান্স জুনিয়র’ টিমের তরফে যা যা করতে বলা হয়েছে, সবটা ঠাণ্ডা মাথায় মন দিয়ে করে গিয়েছেন সানি। ভাষার অসুবিধার জেরে কিছু সমস্যা হলে সেটাও বুঝে নিয়েছেন আলাদাভাবে। 

সানি লিওন-কে নিয়ে সবশেষে দেব জানান, 'যে কোনও মানুষের পরিচয় তাঁর ব্যাবহার, সানির ব্যবহার খুব আকর্ষনীয় ছিল এইটুকু বলব'। রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর নানান মুহূর্ত পোস্ট করেন সানি নিজে। অনুরাগীদের উদ্দেশে তাঁর বার্তা, ‘এই সকল ট্যালেন্টেড খুদেদের পারফরম্যান্স দেখে আমি মুগ্ধ, দেবের সঙ্গে বিচার পর্ব সেরে ভালো লাগল’। 

ডান্স ডান্স জুনিয়র-এর সেরা অভিজ্ঞতার কথা বলতে গিয়ে দেব জানান, এই জার্নিটা তাঁর মনের খুব কাছের। করোনাকালেও এইধরণের একটা বিরাট স্কেলের শো নির্বিঘ্নে সম্পন্ন করাটাই বড় চ্যালেঞ্জ ছিল, সেটা সাফল্যের সঙ্গে পার করতে পেরেছেন সকলে। 

বায়োস্কোপ খবর

Latest News

মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব আফ্রিকান স্ট্রাইকারের সঙ্গে নাকি চুক্তি মহমেডানের, আরও দু'বছর জামশেদপুরে খালিদ গরু, কয়লা, বালি সবথেকে বেশি টাকা খায় বিজেপি, আমাদেরও… নিশানা ঘুরিয়ে দিলেন মমতা ‘‌ইচ্ছামতো সুজিত বসু লোক বসাচ্ছেন’‌, নিজের মন্ত্রীর বিরুদ্ধেই খড়গহস্ত মমতা এই সময় ব্রহ্মপুত্রর জলের রং হয় লাল, জেনে নিন কামাখ্যা সম্পর্কিত অজানা রহস্য বিশ্বকাপের পরেই ভারতের T20 ক্যাপ্টেন শুভমন গিল, জানিয়ে দিল BCCI ‘চরিত্রের ঠিক নেই, আগেই পদত্যাগ করা উচিত ছিল’ শপথ বিতর্কে বোসকে আক্রমণ ফিরহাদের ১৬ লক্ষে ভর্তি, এক মাসের মধ্যে MBBS ডিগ্রি! সামনে এল প্রতারণা চক্র নায়িকা যখন নেত্রী! লোকসভা সদস্য হিসাবে সাদা শাড়ি আর ব্লাউজে শপথ নিলেন কঙ্গনা 'লজ্জিত...’, ক্ষমা চেয়েও মিলল না রেহাই, উলটে আরও রোষের মুখে পড়লেন নাগার্জুন

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.