বাংলা নিউজ > বায়োস্কোপ > DEV: চোখে-মুখে রাগ, বিরক্তি! দেবের ‘টেক্কা’ লুক প্রকাশ্যে, সৃজিতের সিনেমার মুক্তি কবে

DEV: চোখে-মুখে রাগ, বিরক্তি! দেবের ‘টেক্কা’ লুক প্রকাশ্যে, সৃজিতের সিনেমার মুক্তি কবে

টেক্কায় এ কী চেহারা দেবের।

প্রধানের পর এখনও কোনও সিনেমা মুক্তি পায়নি দেবের। অবশেষে প্রকাশ্যে এল টেক্কার লুক। উত্তেজনা ভক্তদের মাঝে।

ভোটের আমেজ এবার ধীরে ধীরে শেষ হওয়ার পথে। প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই তৃণমূল কংগ্রেসের হয়ে জমিয়ে প্রচার চালিয়েছিলেন দেব। শুধু নিজের নির্বাচনী কেন্দ্র নয়, গোটা রাজ্যেই তিনি দলের অন্য প্রার্থীদের হয়ে ভোট চেয়েছিলেন। চপারে করে এপ্রান্ত থেকে ওপ্রান্তে ছুটেছিলেন। আর সেই ছবি শেয়ার করে নিয়েছিলেন টুইটার, ফেসবুকে। তবে রবিবার খানিক আলাদা চমক দিলেন দেব ভক্তদের। টেক্কা লুকে দেখা দিলেন তিনি।

দেবের টেক্কা লুক

জুলফিকরের পর ফের একবার সৃজিতের সিনেমায় দেব। বড় বড় চুল, মাথায় চাপ দাঁড়ি, গায়ে স্ট্রাইপড শার্ট। চোখেমুখে রাগ মেশানো বিরক্তি। সেই নায়ক-সুলভ ঝাঁ ছকচকে ব্যাপরটা নেই। এই লুকে দুখানা ছবি শেয়ার করলেন। আর ক্যাপশনে লেখেন, ‘আমরা এই পুজোতে আসছি। #টেক্কা।’

আরও পড়ুন: ‘যদি আল্লা চায়…’! টি২০ থেকে বাদ শামি, ফের শাপ-শাপান্ত শুরু হাসিনের

ক্রিসমাসের দিন অর্থাৎ দেবের জন্মদিনে ঘোষণা হয়েছিল টেক্কা-র। টিজার পোস্টার প্রকাশ্যে আনেন সৃজিত। এটি একটি থ্রিলার ঘরনার ছবি হতে চলেছে। দেবের নায়িকা হিসেবে রয়েছেন রুক্মিণী মৈত্র। এছাড়াও ছবিতে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। দেখা মিলবে টোটা রায়চৌধুরীরও।

ফার্স্ট লুক পোস্টারে দেখা গিয়েছিল ছোট একটা মেয়ের মাথায় বন্দুক ঠেকিয়ে রেখেছে কোনও এক ব্যক্তি। এবার দেব এখানে হিরো না অ্যান্টি হিরো, তা নিয়ে ধ্বন্ধে সকলে। অনেকেরই সন্দেহ বাচ্চাটির মাথায় বন্ধুক ধরে রেখেছেন খোদ দেবই।

আরও পড়ুন: হার্দিককে ডিভোর্স, ৭০ শতাংশ সম্পত্তি নেওয়ার গুঞ্জন! ইনস্টাগ্রাম স্টোরিতে ফের কী ইঙ্গিত নাতাশার

দেব-সৃজিতের যুগলবন্দি:

২০২৩ সালের পুজোয় মুখোমুখি সংঘাত ছিল দেব আর সৃজিতের। দেবের বাঘাযতীনকে ব্যবসায়ে হারিয়ে দিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। তবে এবার তাঁরা এক টিমে। এক সাক্ষাৎকারে সৃজিতকে ভুরিভিরি প্রশংসা করতে দেখা যায় দেবের অভিনয়ের। 

‘দেব এমন একটা এক্সপ্রেশন দিল, যা ওর মুখে আমরা বহুবার দেখেছি। কিন্তু আমি যেই বললাম অন্যরকম কিছু কর। দেখলাম ও পুরো অভিব্যক্তিটাই বদলে ফেলল। আমি অন্তত ওরকম অভিব্যক্তি ওর মুখে এর আগে কখনো দেখিনি। আমি বলতে পারি দেব টেক্কায় নিজেকে ভেঙেছে, আমি অভিভূত।’, বলেছিলেন সৃজিত। এমনকী, পরিচালকের দাবি ছিল, স্বস্তিকা নিজেও হতবাক হয়েছেন তৃণমূলের তারকা সাংসদের কাজ দেখে। 

আরও পড়ুন: দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না

‘স্বস্তিকা লাইনস-এর ব্যাপারে খুব ভালো। কখনো কিউ মিস করে না। নিজের মতো করে বললেও, কখনও মিস করে না। দেবের একটা বড় ডায়লগ ছিল। তারপর ওর একটা কথা ছিল। সেটা মিস করেছে। আমি কেটেছি শটটা। ও আমাকে বলল, ‘সরি। আমি শুধু দেবকে দেখছিলাম। দেবকে দেখতে দেখতে লাইন ভুলে গিয়েছিলাম’।’, বলেছিলেন সৃজিত। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.